ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিনোদন

আটচল্লিশে ঋত্বিক রোশন, শুভেচ্ছা প্রাক্তন স্ত্রীর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১১ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২১
আটচল্লিশে ঋত্বিক রোশন, শুভেচ্ছা প্রাক্তন স্ত্রীর সাবেক স্ত্রী সুজান খানের সঙ্গে ঋত্বিক রোশন

বলিউডের স্টাইলিশড নায়ক ঋত্বিক রোশনের জন্মদিন রোববার (১০ জানুয়ারি)। এ বছর ৪৮ বছরে পা দিয়েছেন তিনি।

 

জন্মদিনে সবার শুভেচ্ছায় ভাসছেন ঋত্বিক রোশন। অন্যদের সঙ্গে তাকে জন্মদিনে ভালোবাসা জানিয়েছেন তার সাবেক স্ত্রী ও ফ্যাশন ডিজাইনার সুজান খান।  

সুজান ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে ঋত্বিককে শুভেচ্ছা জানিয়েছেন। ভিডিওটি দুই ছেলের সঙ্গে ঋত্বিকের নানা সময় তোলা ছবি দিয়ে বানানো হয়েছে।  


ভিডিওর ক্যাপশনে সুজান খান লেখেন, শুভ জন্মদিন ঋ… তোমার জীবন সবসময় উষ্ণতম এবং সবচেয়ে সুন্দর হোক এটাই প্রত্যাশা করি। ২০২১ সাল তোমার জন্য অর্থবহ হোক।  

২০১৪ সালে ঋত্বিক-সুজানের বিচ্ছেদ হয়। কিন্তু দু’জনের কেউই পারস্পরিক তিক্ততা প্রকাশ করেননি। বরং বন্ধুর মতো একে অপরের পাশে থেকেছেন। তাদের দুই সন্তান রেহান ও ঋদানকে নিয়ে একসঙ্গে বেড়াতেও গিয়েছেন দু’জনে। ডিনার-মুভি ডেটে নিয়মিত যান তারা। সামাজিক মাধ্যমে পোস্টে তারা একে অপরকে ‘প্রিয় বন্ধু’ বলে সম্বোধন করেছেন একাধিকবার। ঋত্বিকের বাড়ির সব অনুষ্ঠানেও উপস্থিত থাকেন তার প্রাক্তন স্ত্রী।

২০০০ সালে বাবা রাকেশ রোশনের হাত ধরে ‘কাহো না পেয়ার হ্যায়’ সিনেমার মধ্য দিয়ে নায়ক হিসেবে বড় পর্দায় অভিষেক ঘটে ঋত্বিক রোশনের। এতে তার বিপরীতে অভিনয় করেন আমিশা প্যাটেল। তারও এটি প্রথম সিনেমা ছিল। প্রথম সিনেমাতেই তারা দু’জন বাজিমাৎ করেন। দারুণ ব্যবসাসফল হয় এটি।  

এরপরে আর পেছনে ফিরে তাকাতে হয়নি ঋত্বিককে। একে উপহার দেন ‘কাভি খুশি কাভি গাম’, ‘কই মিল গায়া’, ‘ধুম ২’, ‘কৃষ’, ‘যোদ্ধা আকবর’, ‘ব্যাং ব্যাং’, ‘কাবিল’র মতো সিনেমা। সর্বশেষ ‘ওয়ার’ সিনেমায় বড় পর্দায় দেখা গেছে তাকে।
  
বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।