ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিনোদন

তারিক আনামকে নাচালেন পূর্ণিমা!

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৯ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২১
তারিক আনামকে নাচালেন পূর্ণিমা! তারিক আনাম খান ও পূর্ণিমা

করোনার ছোবলে ঢাকাই সিনেমা ইন্ডাস্ট্রি নিস্তেজ প্রায়। তবে এর মধ্যেও থেমে থেমে চলছে বেশকিছু সিনেমার শুটিং।

এর মধ্যে রয়েছে ‘গাঙচিল’।  

গত শুক্রবার (০৮ জানুয়ারি) থেকে চলচ্চিত্রের প্রাণকেন্দ্র বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) চলছে নঈম ইমতিয়াজ নেয়ামূল পরিচালিত সিনেমাটির আইটেম গানের শুটিং। এতে অংশ নিয়েছেন চিত্রনায়িকা পূর্ণিমা, চিত্রনায়ক ফেরদৌস, অভিনেতা তারিক আনাম খানসহ অনেকে।

রোববারও (১০ জানুয়ারি) ৯ নাম্বার ফ্লোরে বিশাল সেটে চলছে আইটেম গানটির দৃশ্য ধারণ। এদিন অংশ নিয়েছেন তারিক আনাম খান ও পূর্ণিমা। ‘চোখ ঘুরাইয়া তাকালে সবাই হয়রে কাত’-কথার গানটির সঙ্গে দু’জনই কোমর দুলিয়েছেন। পর্দায় তাদের পারফরমেন্স দর্শকদের কাছে বেশ উপভোগ্য হবে বলে মনে করছেন এর নির্মাতা।

এ প্রসঙ্গে নঈম ইমতিয়াজ নেয়ামূল বাংলানিউজকে বলেন, ‘গানের শেষ অংশের শুটিং চলছে। টানা তিনদিন ধরে শুধু এই গানটিরই শুটিং হচ্ছে, আজ শেষ। এরপর আরও দুইটা গানের কাজ বাকি থাকবে। সেগুলো সময় সুযোগ মতো খুব দ্রুতই সম্পন্ন করে ফেলবো। ’

তিনি আরও জানান, সিনেমাটির গল্পের প্রয়োজনে আইটেম গানটি রাখা হয়েছে। এছাড়া গানে পূর্ণিমার পারফরমেন্সটিও প্রাসঙ্গিক।

আইটেম গানটির কথা লিখেছেন কবির বকুল। সংগীত পরিচালনা করেছেন ইবরার টিপু। নির্মাতা জানান, আপাতত ডামি ভয়েস দিয়ে শুটিং করা হচ্ছে। এখনো কোন শিল্পী দিয়ে গানটি গাওয়ানো হয়নি। কোরিওগ্রাফি করছেন মাসুম বাবুল।

২০১৯ সাল থেকে ‘গাঙচিল’র শুটিং চলছে। এতে ফেরদৌস সাংবাদিক চরিত্রে ও এনজিও কর্মীর চরিত্রে অভিনয় করছেন পূর্ণিমা। গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।  

২০১৪ সালে প্রকাশিত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ‘গাঙচিল’ উপন্যাস অবলম্বনে সিনেমাটি নির্মিত হচ্ছে।  

ইচ্ছেমতো এবং নুজহাত ফিল্মসের প্রযোজনায় সিনেমাটিতে তারিক আনাম খান, আফজাল হোসেন ও আনিসুর রহমান মিলনসহ আরও অনেকে অভিনয় করছেন। যৌথভাবে ‘গাঙচিল’র চিত্রনাট্য লিখেছেন বাংলাদেশ থেকে নঈম ইমতিয়াজ নেয়ামূল, মারুফ রেহমান, পান্থ শাহরিয়ার ও কলকাতার প্রিয় চট্টোপাধ্যায়।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।