ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিনোদন

ঋত্বিক-দীপিকা জুটির প্রথম সিনেমা ‘ফাইটার’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২১
ঋত্বিক-দীপিকা জুটির প্রথম সিনেমা ‘ফাইটার’ ঋত্বিক রোশন ও দীপিকা পাড়ুকোন

১০ জানুয়ারি (রোববার) ঋত্বিক রোশনের ৪৭তম জন্মদিনে ভক্তদের বড় উপহার দিলেন সুপারস্টার নিজেই। ‘ওয়ার’খ্যাত নির্মাতা সিদ্ধার্থ আনন্দের স্পাই থ্রিলার ‘ফাইটার’-এ প্রথমবার তিনি দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটি বাঁধার ঘোষণা দিয়েছেন।

 

ঋত্বিকের সঙ্গে অভিনয় করার জন্য বহুদিন আগেই ইচ্ছা পোষণ করেছিলেন দীপিকা পাড়ুকোন। সুপারহিট ‘ওয়ার’ নির্মাতা সিদ্ধার্থ আনন্দের হাত ধরেই তার সেই স্বপ্ন এবার পূরণ হতে যাচ্ছে।  

জন্মদিনে সামাজিকমাধ্যমে ঘোষণামূলক টিজার শেয়ার করেন ঋত্বিক। এককথায় ভক্তদের দারুণ চমক দিলেন ‘সুপার থার্টি’ অভিনেতা। টিজার শেয়ার করে তিনি লেখেন, ‘ফাইটার’ হিসেবে মারফ্লিক্সের দূরদৃষ্টির এক ঝলক দেখুন। ব্যতিক্রমী দীপিকা পাড়ুকোনের সঙ্গে আমার প্রথম যাত্রার জন্য অপেক্ষা করছি। সিদ্ধার্থ আনন্দের সঙ্গে এ আনন্দযাত্রায় সবাইকে স্বাগতম।  

Presenting a glimpse of the MARFLIX vision as #Fighter! Looking forward to my first flight alongside the exceptional @deepikapadukone. All buckled up for this #SiddharthAnand joyride. pic.twitter.com/gaqv53xbO9

— Hrithik Roshan (@iHrithik) January 10, 2021

টিজারটি শেয়ার করে দীপিকা ক্যাপশনে লেখেন, বাস্তবেই আমার স্বপ্ন সত্যি হতে যাচ্ছে।  

‘ফাইটার’ হবে একটি স্পাই-থ্রিলার। টিজারটিও ইঙ্গিত দিচ্ছে, দেশপ্রেম ভিত্তিক একটি অ্যাকশন সিনেমা হবে এটা। ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে টিজারে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।