ঢাকা, মঙ্গলবার, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৪ জুন ২০২৪, ২৬ জিলকদ ১৪৪৫

বিনোদন

হলিউডে প্রিয়াঙ্কার আরেক ধাপ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২১
হলিউডে প্রিয়াঙ্কার আরেক ধাপ শুটিং সেটে প্রিয়াঙ্কা চোপড়া

হলিউডে আরও একটি সিনেমার কাজ শেষ করলেন ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। ২০১৬ সালের সুপারহিট জার্মান সিনেমা ‘এসএমএস ফার ডিচ’-এর হলিউড রিমেক ‘টেক্সট ফর ইউ’তে স্যাম হিউগানের বিপরীতে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা।

 

লন্ডনে সম্পন্ন হলো ‘টেক্সট ফর ইউ’র শুটিং পর্বের শেষ ধাপ। ইনস্টাগ্রামে স্ক্রিপ্ট হাতে একটি ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। ছবির ক্যাপশনে ৩৮ বছর বয়সী অভিনেত্রী লেখেন, শুটিংয়ের কাজ শেষ হলো। সমস্ত কলা-কুশলী ও দলকে অভিনন্দন ও ধন্যবাদ। সবার সঙ্গে সিনেমায় দেখা হবে।  

শেষদিনের শুটিং স্পটের আরও একটি ছবি শেয়ার করে শুটিং টিমের প্রতি কৃতজ্ঞতা জানান ‘দেশি গার্ল’। তিনি লেখেন, এই দুর্দান্ত ক্রুদের খুব মিস করব। গত ৩ মাস এদের সঙ্গেই আমি কাটিয়েছি। এদের সঙ্গে কাজ করাটা সত্যিই বিশেষ কিছু।

গতমাসেই প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, করোনা মহামারির মধ্যে শুটিং চালাতে গিয়ে তার ও তার টিমের সবাইকে প্রতিদিন করোনা টেস্ট করতে হয়েছে। আর সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলা তো বটেই।

‘টেক্সট ফর ইউ’তে অভিনয় করছেন ‘আউটল্যান্ডার’ তারকা স্যাম হিউগান এবং প্রখ্যাত সংগীত তারকা সেলিন ডিওন।  

এদিকে প্রিয়াঙ্কা অভিনীত সিনেমা রমিন বহরানির ‘দ্য হোয়াইট টাইগার’ মুক্তির অপেক্ষায় আছে। আসছে ২২ জানুয়ারি ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে সিনেমাটি মুক্তি পাবে।  

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।