ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিনোদন

মাদককাণ্ডে দিয়া মির্জার সাবেক ম্যানেজার গ্রেফতার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২১
মাদককাণ্ডে দিয়া মির্জার সাবেক ম্যানেজার গ্রেফতার দিয়া মির্জা

বলিউডের মাদককাণ্ডে এবার নাম জড়ালো অভিনেত্রী দিয়া মির্জার। অভিনেত্রীর সাবেক ম্যানেজারসহ চারজনকে গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

 

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, গ্রেফতার এই চারজনের মধ্যে দু’জন ভারতীয় এবং দু’জন ব্রিটিশ নাগরিক রয়েছেন।

এক বিবৃতিতে এনসিবি জানিয়েছে, গোপনসূত্রে খবর পেয়ে শনিবার (৯ জানুয়ারি) বান্দ্রার এক আবাসন থেকে উদ্ধার হয় গাঁজা ভর্তি একাধিক কুরিয়ার। গ্রেফতার দুই ভারতীয়ের মধ্যে একজন দিয়া মির্জার সাবেক ম্যানেজার রাহিলা ফার্নিচারওয়ালা। অপরজন রাহিলার বোন শাইস্তা। দুজনের কাছ থেকেই গাঁজা উদ্ধার করা হয়েছে।  

যশবন্ত হাইটস নামের ওই বহুতল থেকে প্রচুর পরিমাণে নিষিদ্ধ মাদক বাজেয়াপ্ত করা হয়েছে। আবাসন থেকে গ্রেফতার হন সাজনানি নামের এক বিদেশি নাগরিক। উদ্ধারকৃত মোট গাঁজার পরিমাণ ২০০ কেজি।

প্রাথমিক তদন্তে উঠে এসেছে মুম্বাইয়ের একাধিক প্রভাবশালীর কাছে মাদক সরবরাহের কাজ করতেন সাজনানি। এ কাজে তাকে পূর্ণ সহায়তা করতেন দিয়ার প্রাক্তন ম্যানেজার রাহিলা ও তার বোন শাইস্তা। চারজনকে গ্রেফতার করে তদন্তকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা চালাচ্ছে এনসিবি।  

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে যুক্ত আর্থিক তছরুপের মামলার তদন্তে নেমে রিয়ার মাদকযোগের খোঁজ পায় এনফোর্সমেন্ট ডাইরেক্টোরেট (ইডি)। এরপর ইডির ডাকে তদন্তে যোগ দেয় কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা। তারপর থেকে একের পর এক হাইপ্রোফাইল ব্যক্তিদের নাম জড়িয়েছে বলিউডের মাদককাণ্ডে।

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।