ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিনোদন

অভিযোগকে চ্যালেঞ্জ করে আদালতের দ্বারস্থ সোনু সুদ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২১
অভিযোগকে চ্যালেঞ্জ করে আদালতের দ্বারস্থ সোনু সুদ সোনু সুদ

মুম্বাইয়ের জুহুতে অবস্থিত ছয় তলার আবাসিক ভবন অনুমতি না নিয়ে হোটেলে রূপান্তরিত করার অভিযোগ উঠেছে বলিউড অভিনেতা সোনু সুদের বিরুদ্ধে। তবে মুম্বাইয়ের নাগরিক সংস্থা বৃহন্নুম্বাই পৌরসভার (বিএমসি) এমন অভিযোগ  প্রত্যাখ্যান করে আদালতের দ্বারস্থ হয়েছেন এই তারকা।

রোববার (১০ জানুয়ারি) বিএমসির অভিযোগকে চ্যালেঞ্জ জানিয়ে মুম্বাই হাইকোর্টে আবেদনপত্র দাখিল করেছেন সোনু সুদ। সোমবার (১১ জানুয়ারি) এই অভিযোগটির বিষয়ে আদালতে শুনানি হবার কথা রয়েছে। তবে এখন পর্যন্ত সোনু বিরুদ্ধে কোন এফআইআর দায়ের হয়নি বলা জানিয়েছে মুম্বাই পুলিশ।  
এ প্রসঙ্গে সোনু সুদ ভারতীয় সংবাদমাধ্যমকে জানায়, আমি প্রয়োজনীয় অনুমতিপত্রের জন্য বিএমসির কাছে আবেদন করেছিলাম। কিন্তু কোভিড ১৯-এর কারণে এখনও ছাড়পত্র আসেনি। কোনোরকম আইন লঙ্ঘন হয়নি, আমি সবসময় আইন মেনে কাজ করি।  

করোনাকালে নিজের কর্মের জোরে বাস্তব দুনিয়ায় নায়ক হয়ে উঠেছেন সোনু সুদ। নিজের সম্পত্তি বিকিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। এছাড়া লকডাউনের মধ্যে হাজারখানেক পরিযায়ীদের ঘরে ফেরানোর উদ্যোগ নিয়ে ব্যাপক প্রশংসিত হন। বিষয়টির জন্য সাধারণ মানুষ ও বিশিষ্টজনদের পাশাপাশি ভারত সরকার থেকেও প্রশংসা পান সোনু।

বাংলাদেশ সময়: ১৩২১ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।