ঢাকা, মঙ্গলবার, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৪ জুন ২০২৪, ২৬ জিলকদ ১৪৪৫

বিনোদন

২ বছর পর দেশে ফিরে শুটিংয়ে ব্যস্ত রিচি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৬ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২১
২ বছর পর দেশে ফিরে শুটিংয়ে ব্যস্ত রিচি নাটকের দৃশ্যে রিচি ও মিলন

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে দীর্ঘদিন ধরে পরিবারের সঙ্গে বসবাস করছেন অভিনেত্রী রিচি সোলায়মান। তবে তিনি প্রতি বছর একবার দেশে আসেন, অংশ নেনে নাটকের শুটিংয়ে।

কিন্তু করোনার কারণে এবার তাকে আসতে হলো প্রায় দুই বছর পর।

গত ৭ ডিসেম্বর দেশে ফিরেছেন রিচি। এসেই রংপুরে দাদার বাড়িতে ঘুরতে গিয়েছিলেন তিনি। কয়েকদিন আগে সেখান থেকে ঢাকায় ফিরে অংশ নিয়েছেন নাটকের শুটিংয়ে। ‘মন কেমনের দিন’ নামের নাটকটি ফারিয়া হোসেনের রচনায় এটি নির্মাণ করছেন চয়নিকা চৌধুরী। এতে তার সঙ্গে আরও রয়েছেন আনিসুর রহমান মিলন ও সারিকা সাবা।  

রিচি বলেন, সময় সুযোগ পেলেই ক্যামেরার সামনে দাঁড়িয়ে যাই। প্রতিবারই ঢাকায় এলে দুই-তিনটি নাটকে কাজ করা হয়। এবারও এর ব্যতিক্রম হচ্ছে না।

‘মন কেমনের দিন’ ছাড়াও ‘সঙ্খিনী’ নামের আরেকটি নাটকে আগামী ২০ ও ২১ জানুয়ারি অংশ নেবেন রিচি। এটিও পরিচালনা করবেন চয়নিকা চৌধুরী। বিপরীতে থাকবেন জাহিদ হাসান। ছুটি শেষে আগামী ফেব্রুয়ারিতে আবার যুক্তরাষ্ট্রে ফিরে যাবেন বলে জানিয়েছেন তিনি।

শিশুশিল্পী হিসেবে অভিনয়ে নাম লেখান রিচি সোলায়মান। ১৯৮৯ সালে প্রথম অভিনয় করেন ‘ইতি আমার বোন’ নাটকে। তবে ১৯৯৮ সালে ‘বেলা ও বেলা’ নাটকের মধ্যদিয়ে ক্যারিয়ার শুরু করেন এই অভিনেত্রী।  

বাংলাদেশ সময়: ১৩৪৬ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।