ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘বিরুষ্কা’র শিশুকন্যার প্রথম ছবি প্রকাশ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৫ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২১
‘বিরুষ্কা’র শিশুকন্যার প্রথম ছবি প্রকাশ

ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি ও বলিউড তারকা আনুশকা শর্মার কোলে এসেছে কন্যাশিশু। সদ্যজাত ‘বিরুষ্কা’র সন্তানের প্রথম ছবি প্রকাশ করেছেন বিরাট কোহলির ভাই বিকাশ কোহলি।

 

সোমবার (১১ জানুয়ারি) বিরাট কোহলি সামাজিকমাধ্যমে তাদের ঘরে নতুন অতিথির আগমনী বার্তা জানান। এরপরই অগণিত ভক্ত-শুভানুধ্যায়ীরা শুভেচ্ছায় সিক্ত করতে থাকেন এই তারকা দম্পতিকে।  

এদিন বিরাটের ভাই বিকাশ কোহলি সামাজিকমাধ্যমে সদ্যজাত শিশুটির একটি ছবি শেয়ার করেন। সঙ্গেসঙ্গেই তা সামাজিকমাধ্যমে আলোড়ন তোলে।  

সোমবার (১১ জানুয়ারি) নিজের অফিসিয়াল টুইটার পেজে এক বার্তা কোহলি লিখেন, একটি রোমাঞ্চর অনুভূতি আপনাদের সঙ্গে ভাগাভাগি করতে চাই যে, আজ বিকেলে সবার আর্শীবাদে আমাদের একটি কন্যা সন্তান ভূমিষ্ঠ হয়েছে। দোয়া, ভালোবাসা ও শুভেচ্ছার জন্য সবার প্রতি কৃতজ্ঞ। আনুশকা ও মেয়ে দুজনেই ভালো আছে এবং আমাদের জীবনের নতুন এই অধ্যায়ের জন্য আমরা আনন্দিত। আশাকরি এই সময়টায় আপনারা আমাদের ব্যক্তিগত ব্যাপারগুলোকে সম্মান দেখাবেন। ভালোবাসা, বিরাট।

আরও পড়ুন: কন্যার বাবা-মা হলেন বিরাট-আনুশকা

বাংলাদেশ সময়: ০৮১৫ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।