ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

এবার কাশ্মীরী রানীর গল্পে ‘মণিকর্ণিকা রিটার্নস’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২১
এবার কাশ্মীরী রানীর গল্পে ‘মণিকর্ণিকা রিটার্নস’ প্রযোজক কমল জৈনের সঙ্গে এই সিনেমার কাজ শুরু করছেন কঙ্গনা রনৌত

‘বলিউড কুইন’ কঙ্গনা রনৌতের সুপারহিট ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’র সাফল্যের ধারায় এবার আসছে ‘মণিকর্ণিকা রিটার্নস: দ্য লিজেন্ড অব দিদ্দা’। ঝাঁসির রানীর পর এবার এই সিকুয়েলে বড়পর্দায় তুলে আনা হবে অখণ্ড কাশ্মীরের বীরাঙ্গনা মহারানী দিদ্দার বীরত্বগাঁথা।

 

২০১৯ সালে দারুণ সাফল্য পেয়েছিল কঙ্গনা রনৌতের ইতিহাসনির্ভর সিনেমা ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’। এবার আরও একটি ঐতিহাসিক সিনেমার ঘোষণা দিলেন কঙ্গনা। কাশ্মীরের রানী দিদ্দার গল্প এবার সেলুলয়েডে বন্দি করতে চান অভিনেত্রী।  

সামাজিকমাধ্যম টুইটারে কঙ্গনা তার আগামী এ সিনেমার ঘোষণা দেন। তিনি লেখেন, ‘ঝাঁসির রানীর মতো আরও অনেক বীর আছেন ভারতের ইতিহাসে। প্রচারের বাইরে থাকা এমনই এক বীরাঙ্গনা হলেন কাশ্মীরের মহারানী। তিনি গজনির মাহমুদকে একবার নয়, দু-দু’বার যুদ্ধে পরাজিত করেছিলেন। ’

প্রযোজক কমল জৈনের সঙ্গে এই সিনেমা প্রকল্পে যোগ দিচ্ছেন কঙ্গনা। তবে পরিচালনা কে করবেন তা এখনও পরিষ্কার নয়।  

‘মণিকর্ণিকা রিটার্নস: দ্য লিজেন্ড অব দিদ্দা’ ছাড়াও কঙ্গনা রনৌতের ঝুলিতে এখন রয়েছে এ এল বিজয়ের ‘থালাইভি’, রজনীশ ঘাই পরিচালিত ‘ঢাকড়’ এবং সর্বেশ মেওয়ারার ‘তেজস’।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।