ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

প্রচারে আসছে থিয়েটারকর্মী শাহাবুরের তৈরি প্রথম নাটক 

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২১
প্রচারে আসছে থিয়েটারকর্মী শাহাবুরের তৈরি প্রথম নাটক  আসছে থিয়েটারকর্মী শাহাবুরের তৈরি প্রথম নাটক 

দু’জন ঘনিষ্ঠ বন্ধুর মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠা নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘গোধূলি’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন শাহাবুর রহমান।

থিয়েটারকর্মী শাহাবুর রহমানের পরিচালক হিসাবে এটিই প্রথম নাটক।

নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- মনোজ কুমার প্রামাণিক, আনোয়ারুল আলম সজল (মিরাক্কেল), শারমিন মনি, আমিরুল ইসলাম, মিম প্রমুখ।

নাটকের গল্পে দেখা যাবে, ধ্রুব ও খেয়া ঘনিষ্ঠ বন্ধু। মনের অজান্তেই ধ্রুব খেয়াকে ভালোবেসে ফেলেন। কিন্তু খেয়াকে তা বলতে পারেন না। কোনও এক দিন খেয়া ধ্রুবকে জানায় যে, তিনি অন্য একটি ছেলের সঙ্গে কথা বলা শুরু করেছেন। বিষয়টা ধ্রুব মেনে নিতে পারেন না। একদিন গোধূলি বেলায় তিনি খেয়াকে ছবি উঠানোর কথা বলে নদীর পাশে ডেকে নেন। পরে সেখান থেকে কৌশলে তাকে ফেলে দেন। এভাবে এগিয়ে চলে নাটকটির গল্প।

নাটক প্রসঙ্গে পরিচালক শাহাবুর রহমান বাংলানিউজকে বলেন, দু’জন ঘনিষ্ঠ বন্ধুর মধ্যে যে প্রেম অনুভূত হতে পারে সেটা তখনই বুঝা যায় যখন তৃতীয়পক্ষ এসে উপস্থিত হয়। এমনই দর্শনভিত্তিক প্রেমকাহিনী নিয়ে নাটকটি নির্মাণ করা হয়েছে। আশা করছি, দর্শকের ভালো লাগবে।  

শুক্রবার (১৫ জানুয়ারি) রাত সাড়ে ৮টায় নাটকটি বৈশাখী টেলিভিশনে প্রচার হবে।  

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২১
এমআরএ/ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।