ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

অতীত কর্মকাণ্ড নিয়ে লজ্জিত সানার পিছু ছাড়েনি টিজার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩১ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২১
অতীত কর্মকাণ্ড নিয়ে লজ্জিত সানার পিছু ছাড়েনি টিজার স্বামী মুফতি আনাসের সঙ্গে সানা খান

বিনোদনের ঝলমলে দুনিয়াকে বিদায় দিয়ে একজন মুফতিকে বিয়ে করে ধর্ম আর সংসার নিয়েই আছেন বলিউডের প্রাক্তন অভিনেত্রী সানা খান। তবে এখনও যে তাকে অতীত কর্মকাণ্ডের জন্য লজ্জায় পড়তে হচ্ছে তা বোঝা গেল সানার সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্টে।

 

‘পুরনো কথা তুলে কেন এভাবে খোঁচা দিচ্ছেন? পুরনো কথা মনে করিয়ে খোঁচা দেওয়ার মধ্যে কোনও বীরত্ব নেই। আগের কথা আওড়ে, সেই ভিডিও তৈরি করে কোনও মানুষকে লজ্জায় ফেলে দেওয়া পাপ, এ কথা জানেন না? যদি সবকিছুই জেনে থাকেন, তাহলে এসব কেন করছেন? পুরনো কথা মনে করিয়ে খোঁচা দেওয়া মানে মানুষের মন ভেঙে দেওয়া। ’ এবার এভাবেই নিজের ইনস্টাগ্রামে মনের ক্ষোভ শেয়ার করলেন সানা খান।

শুধু তাই নয়, পুরনো কথা মনে করিয়ে তাকে যেভাবে হেনস্থা করার চেষ্টা চালানো হচ্ছে, তাতে তার মন ভেঙে গেছে বলেও মন্তব্য করেন এক সময়ের অভিনেত্রী। পাশাপাশি তিনি এখনও সবকিছু সহ্য করছেন বলেও জানান সানা। যদিও বিগ বসের প্রাক্তন প্রতিযোগী এ বিষয়ে কাকে ইঙ্গিত করেছেন, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানাননি।

প্রসঙ্গত, কোরিওগ্রাফার মেলভিন লুইসের সঙ্গে বিচ্ছেদের পর সানা খানকে নিয়ে হইচই শুরু হয় বিনোদন দুনিয়ায়। মেলভিন লুইসের সঙ্গে বিচ্ছেদের পরপরই তিনি অভিনয় থেকে সরে যাচ্ছেন বলে স্পষ্ট জানান সানা। অভিনয় থেকে সরে যাওয়ার পর হঠাৎ করেই গুজরাটের আলেম আনাস সাঈদকে বিয়ে করেন সানা খান।

পরিবার এবং ঘনিষ্ঠদের হাজিরাতেই আনাসের সাঈদের সঙ্গে 'নিকাহ' সারেন সানা। এক সময়ের সুন্দরী মডেল অভিনেত্রী কীভাবে আনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন, তা নিয়ে জোর আলোচনা শুরু হয়।  

যদিও সানা বলেন, আনাসকে বিয়ে করার সিদ্ধান্ত এক রাতের ভাবনাচিন্তায় তিনি নেননি। আনাসকে বিয়ে করে তার জীবনদর্শন বদলে গেছে বলেও জানান সানা। বিয়ের পর আনাসের সঙ্গে কাশ্মীরে হানিমুনে যান প্রাক্তন অভিনেত্রী। সেখান থেকে ফিরে সানা বর্তমানে চুটিয়ে সংসার করছেন বলেও বিভিন্ন সময়ে ইঙ্গিত দিয়েছেন। তবে অতীতের কর্মকাণ্ডের রেশ যে তার পিছু ছাড়ছে না তা স্পষ্ট বোঝা যাচ্ছে সাবেক অভিনেত্রীর বার্তায়।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।