ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

৮ম সপ্তাহে পা রাখলো ‘বিশ্বসুন্দরী’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২১ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২১
৮ম সপ্তাহে পা রাখলো ‘বিশ্বসুন্দরী’ ‘বিশ্বসুন্দরী’তে অভিনয় করেছেন সিয়াম-পরীমনি

টানা অষ্টম সপ্তাহেও পর্দা কাঁপাচ্ছে চয়নিকা চৌধুরীর ‘বিশ্বসুন্দরী’। এমন ধারাবাহিক সাফল্যে উচ্ছ্বসিত অভিনেতা সিয়াম আহমেদ সিনেমার গোটা টিমকে অভিনন্দন জানালেন।

 

দর্শক ও সমালোচক সবারই বেশ প্রশংসা কুড়াচ্ছে ‘বিশ্বসুন্দরী’। নতুন বছরে এসে টানা ৮ম সপ্তাহেও দেশের সিনেমা হলে চলছে জনপ্রিয় ঢালিউড অভিনেত্রী পরীমণি ও চিত্রনায়ক সিয়াম আহমেদ জুটির প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’। গেল বছরের ১১ ডিসেম্বর মুক্তি পাওয়া সিনেমাটি এখনও ঢাকা ও এর বাইরের বেশ কয়েকটি প্রেক্ষাগৃহে দর্শক টানছে।

শুরু থেকেই আলোচনায় থাকা এই সিনেমাটি চয়নিকার চৌধুরীর প্রথম নির্মাণ। এতে লাস্যময়ী নায়িকা পরীমণি-সিয়াম জুটির রসায়ন, শ্রুতিমধুর গান, ছবির গল্প ও নির্মাণ শৈলী- সব মিলিয়ে ‘বিশ্বসুন্দরী’ নিয়ে এখনও দর্শকদের আগ্রহ দেখা যাচ্ছে।  

সিয়াম আহমেদ জানিয়েছেন, ‘বিশ্বসুন্দরী’ মুক্তির ৮ম সপ্তাহে এসে এখনও চলছে ঢাকার স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা সিটি ও সীমান্ত সম্ভার), ব্লকবাস্টার সিনেমাস, বিজিবি, সেনা অডিটোরিয়াম ও সিলভার স্ক্রিন চট্টগ্রামে।  

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে অভিনেতা সিয়াম আহমেদ বলেন, ‘বিশ্বসুন্দরী’ টিমকে অভিনন্দন। ৮ম সপ্তাহে পা রাখলো ‘বিশ্বসুন্দরী’। আমাদের প্রতি এতটা সদয় হওয়ার জন্য দর্শকদের ধন্যবাদ জানাই।  

চলচ্চিত্র প্রদর্শক সমিতি, হল মালিক, প্রযোজক আর ডিস্ট্রিবিউটরদের সঙ্গে কথা বলে জানা গেছে অন্যান্য ছবির তুলনায় ‘বিশ্বসুন্দরী’ ভালো চলছে। মুক্তির প্রথম দিন থেকেই ‘বিশ্বসুন্দরী’ দেখতে দর্শকদের ভিড় চোখে পড়ার মতো। গত ১১ ডিসেম্বর ২৫টি সিনেমা হলে মুক্তি পাওয়া ছবিটি দেখে সবাই তৃপ্তির ঢেঁকুর তুলছে।

সান মিউজিক এন্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’ ছবিতে সিয়াম-পরী ছাড়া আরও অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, আনন্দ খালেদ, হীরা, সুজন, সীমান্তসহ আরও অনেকে। ছবির কাহিনি চিত্রনাট্য ও সংলাপ রুম্মান রশীদ খানের।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।