ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

করণের পরিচালনায় জুটি বাঁধছেন রণবীর ও আলিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২১
করণের পরিচালনায় জুটি বাঁধছেন রণবীর ও আলিয়া আলিয়া ভাট ও রণবীর কাপুর

আবারও জুটি বেঁধে বড় পর্দায় হাজির হতে যাচ্ছেন বলিউড অভিনেতা রণবীর সিং ও অভিনেত্রী আলিয়া ভাট। করণ জোহর পরিচালিত রোম্যান্টিক গল্পের একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তারা।

করণ জোহর পরিচালিত সর্বশেষ সিনেমা ছিল ‘এই দিল হে মুশকিল’, এতে রণবীর কাপুর, আনুশকা শর্মা ও ঐশ্বরিয়া রাই বচ্চনকে দেখা যায়। এরপর তিনি নেটফ্লিক্সের ‘লাস্ট স্টোরিস’ এবং ‘গোস্ট স্টোরিস’ নির্মাণ করেন। এবার আসছে তার নতুন সিনেমাটি।  

নাম ঠিক না হাওয়া সিনেমাটির মাধ্যমে প্রথমবার করণ জোহরের পরিচালনায় অভিনয় করতে যাচ্ছেন রণবীর সিং। আর আলিয়ার সঙ্গে পুনরায় জুটি হবেন তিনি। এর আগে ‘গালি বয়’ সিনেমায় রণবীর-আলিয়াকে জুটি বেঁধে অভিনয় করতে দেখা যায়।

নতুন সিনেমাটি প্রযোজনা করবে করণের ধর্মা প্রডাকশনস। তবে সিনেমাটির বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি।

বলিউডের প্রভাবশালী প্রযোজক করণ জোহর ২০১২ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন। এর আগে, তিনি ‘তখত’ নামের আরেকটি সিনেমার ঘোষণা দিয়েছিলেন। এতে অনিল কাপুর, রণবীর সিং, করিনা কাপুর খান, ভিকি কৌশল, আলিয়া ভাট, ভূমি পেড়নেকর ও জাহ্নবী কাপুরের অভিনয় করার কথা। কিন্তু সিনেমাটির কাজ আপাতত থমকে আছে।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।