ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

পপ তারকা রিহানাকে একহাত নিলেন কঙ্গনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২১
পপ তারকা রিহানাকে একহাত নিলেন কঙ্গনা রিহানা ও কঙ্গনা রনৌত

ভারতে কৃষক আন্দোলন নিয়ে এবার সরব হয়েছেন জনপ্রিয় মার্কিন পপ-তারকা রিহানা। আর সঙ্গে সঙ্গেই তাকে পাল্টা তোপ দেগে আক্রমণ করলেন কঙ্গনা রনৌত।

মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) রাতে কৃষক আন্দোলনের একটি খবর শেয়ার করেন রিহানা। ক্যাপশনে প্রশ্ন তোলেন, ‘কেন আমরা এই বিষয় নিয়ে কথা বলছি না?” 

সেই টুইট শেয়ার করেই কঙ্গনা লেখেন, ‘কেউ এই বিষয় নিয়ে কথা বলছেন না, কারণ এরা কৃষক নয়, সন্ত্রাসবাদী - যারা দেশকে ভাগ করতে চাইছে। যাতে চীন সেই টুকরো টুকরো হয়ে যাওয়া দেশ দখল করে নিতে পারে। আর সেখানে চীনা উপনিবেশ তৈরি করতে পারে। ঠিক যেমন আমেরিকার ক্ষেত্রে হয়েছিল।

‘তাই চুপ করে থাকো। আমরা তোমাদের মতো নির্বোধ নই যে নিজেদের দেশকে বেচে দেব’, যোগ করেন কঙ্গনা।

No one is talking about it because they are not farmers they are terrorists who are trying to divide India, so that China can take over our vulnerable broken nation and make it a Chinese colony much like USA...
Sit down you fool, we are not selling our nation like you dummies. https://t.co/OIAD5Pa61a

— Kangana Ranaut (@KanganaTeam) February 2, 2021

এমন পরিস্থিতিতেই পরিবেশ আন্দোলনের অন্যতম জনপ্রিয় মুখ গ্রেটা থুনবার্গ টুইটারে জানিয়েছেন ভারতের আন্দোলনরত কৃষকদের পাশে রয়েছেন তিনি।  

উল্লেখ্য, এর আগে ভারতের কৃষি আইনের বিরুদ্ধে কৃষক আন্দোলনকে সমর্থন জানিয়েছিলেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোও। সেই সময় তাকেও একহাত নিয়েছিলেন কঙ্গনা। কানাডার আইন-শৃঙ্খলার প্রসঙ্গ তুলে কটাক্ষ করেছিলেন ‘মণিকর্ণিকা’খ্যাত অভিনেত্রী।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa