ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

‘অপরাধী’ গান শুনে শ্রাবন্তীকে ভোলার চেষ্টা রোশনের!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২১
‘অপরাধী’ গান শুনে শ্রাবন্তীকে ভোলার চেষ্টা রোশনের! শ্রাবন্তী ও রোশন

বিয়ের দুই বছর পার হওয়ার আগেই কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে তার তৃতীয় স্বামী রোশন সিংয়ের যোগাযোগ বন্ধ হয়ে গেছে। রোশনে নিজেই বিষয়টি জানিয়েছেন।

খুব শিগগিরই তাদের আনুষ্ঠানিক বিচ্ছেদ হতে পারে বলেও গুঞ্জন রয়েছে।

এই দম্পতির সম্পর্কে ফাটল ধরার পেছনে আসলে দায়ি কে? যদিও তাদের দু’জনের কেউই বিষয়টি স্পষ্ট করেননি। তবে সামাজিকমাধ্যমে রোশনের পোস্টগুলোতে ইঙ্গিত দিচ্ছে, শ্রাবন্তী হয়তো তাকে ছেড়ে চলে গেছেন!

ইনস্টাগ্রামে রোশন একটি ভিডিও পোস্ট করেছেন, যেখানে রাতের শহরের পথ ধরে গাড়ির চলতে দেখা যাচ্ছে। সঙ্গে বাজছে বাংলাদেশের আরমান আলিফের ‘অপরাধী’ গানটি। ‘ওরে মনের খাঁচায় যতন কইরা দিলাম তোরে ঠাঁই, এখন তোর মনেতেই আমার জন্য কোনও জায়গা নাই, মাইয়া ও মাইয়া রে তুই অপরাধী রে…’-এমন কথার গানটি শুনে শুনে রোশন যেন শ্রাবন্তীকেই ভোলার চেষ্টা করছেন!

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Singh Roshan (@singhroshan399)

গানটির ক্যাপশনে তিনি লেখেন, ‘কেবল একটি গান। কাউকে উৎসর্গ করছি না। ’

প্রথমে নির্মাতা রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী, তাদেরই ছেলে অভিমন্যু। দীর্ঘদিন আলাদা থাকার পর ২০১৬ সালে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় রাজীব-শ্রাবন্তীর। সেই বছরই মডেল কিষাণ বিরাজের সঙ্গে আইনি বিয়ে সারেন শ্রাবন্তী। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই ভেঙে যায় সেই সংসারটিও। এরপর ২০১৯-এর শুরু থেকেই রোশন-শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন দানা বাঁধতে থাকে। এরপর ওই বছর এপ্রিলে চুপিসারে পাঞ্জাবে গিয়ে বিয়ের করেন তারা।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa