ঢাকা, রবিবার, ১৬ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

৫ বছর পর মুক্তি পাচ্ছে ‘পাগলের মতো ভালোবাসি’

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২১
৫ বছর পর মুক্তি পাচ্ছে ‘পাগলের মতো ভালোবাসি’ ‘পাগলের মতো ভালোবাসি’র দৃশ্যে আসিফ, অধরা ও সুমিত

২০১৬ সালে শুটিং শুরু হয়েছিল শাহীন সুমন পরিচালিত ‘পাগলের মতো ভালোবাসি’র। প্রায় চার বছর পর ২০২০ সালের মার্চে সিনেমাটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পায়।

তবে এরপরই করোনা ভাইরাসের কারণে প্রেক্ষাগৃহ বন্ধ হয়ে যাওয়ায় এটি আর তখন মুক্তি দিতে পারেননি নির্মাতা।

অবশেষে শুটিং শুরুর পাঁচ বছর পর মুক্তি পেতে যাচ্ছে ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে তৈরি ‘পাগলের মতো ভালোবাসি’। আগামী ১৯ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে এটি মুক্তি পাবে। সিনেমাটিতে অভিনয় করেছেন চিত্রনায়ক আসিফ নূর, সুমিত সেনগুপ্ত ও চিত্রনায়িকা অধরা খান।  

মুক্তির বিষয়টি নিশ্চিত করে সিনেমাটির পরিচালক শাহীন সুমন বাংলানিউজকে বলেন, ‘প্রথম দিকে লগ্নি সংকটে ‘পাগলের মতো ভালোবাসি’র শুটিং শেষ করতে দেরি হয়। এরপর ছাড়পত্র পাওয়ার পর মহামারি করোনা ভাইরাস দেখা দিল। সব মিলিয়ে দীর্ঘ সময় চলে গেল। তবে শেষ পর্যন্ত সিনেমাটি মুক্তি দিতে পারছি এতেই আমি খুশি'।

‘পাগলের মতো ভালোবাসি’ অধরা খানের প্রথম সিনেমা। কিন্তু এটি মুক্তির আগেই তার অভিনীত ‘নায়ক’ ও ‘মাতাল’সিনেমা মুক্তি পেয়েছে। এই অভিনেত্রীর প্রথম সিনেমাটিই মুক্তি পেতে যাচ্ছে ক্যারিয়ারের তৃতীয় সিনেমা হিসেবে।

এ প্রসঙ্গে অধরা বাংলানিউজকে বলেন, ‘প্রথম সিনেমার বিষয়টি সবসময় অন্যরকম। যে সিনেমাটির মাধ্যমে প্রথম ক্যামেরার সামনে দাঁড়িয়েছি, সেটি মুক্তি পাচ্ছে এত দীর্ঘ সময়  পর, সেজন্য খারাপ লাগা আছে। তবে আনন্দের বিষয় হচ্ছে শেষ পর্যন্ত দর্শক সিনেমাটি দেখতে পাবেন। সবাইকে আহ্বান জানাবো, স্বাস্থ্যবিধি মেনে সিনেমাটি যেন প্রেক্ষাগৃহে গিয়ে দেখেন'।

সিক্স ডি প্রোডাকশনস প্রযোজিত সিনেমাটির কাহিনী, চিত্রনাট্য, সংলাপ তৈরি করেছেন পরিচালক নিজেই। এর গান লিখেছেন কবির বকুল ও সুদীপ কুমার দীপ। সংগীত পরিচালনায় শওকত আলী ইমন এবং আহমেদ হুমায়ুন।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa