ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

একসঙ্গে পর্দা ভাগ করবেন বিরোধী শিবিরের দুই মহাতারকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, মার্চ ২৮, ২০২১
একসঙ্গে পর্দা ভাগ করবেন বিরোধী শিবিরের দুই মহাতারকা অভিনেতা দেব ও মিঠুন চক্রবর্তী

নির্বাচনী উত্তেজনার মধ্যেই বড় পর্দায় জুটি বাঁধার ঘোষণা দিলেন তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য সুপারস্টার দেব এবং সদ্য বিজেপিতে যোগ দেওয়া ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী।  

রোববার (২৮ মার্চ) দোল উৎসবের দিনেই টুইট করে এই খবর জানালেন দেব স্বয়ং।

 

সিনেমাটির নাম না জানালেও পরিচালক হিসেবে অভিজিৎ সেনের নাম জানিয়েছেন দেব। ‘হিরোগিরি’-র পর আগামী সিনেমাতেই একসঙ্গে অভিনয় করতে চলেছেন মিঠুন ও দেব।  

এদিন দুপুরেই টুইটে ভিডিওবার্তায় দোল এবং হোলির শুভেচ্ছা জানান দেব। তখনই ক্যাপশনে লিখেছিলেন, এদিন সন্ধ্যায় বেশ বড়সড় ঘোষণা করতে চলেছেন তিনি। আর সেই কথামতোই সন্ধ্যায় দেবের টুইট, ‘বেঙ্গল টকিজ এবং দেব প্রাইভেট লিমিটেড একসঙ্গে একটি প্রজেক্টে কাজ করতে চলেছে। তাতে ফের একসঙ্গে দেখা যাবে আমাকে এবং মিঠুনদাকে। ওঁকে পেয়ে সত্যিই খুব ভাল লাগছে। সিনেমাটি পরিচালনা করবেন অভিজিৎ সেন। ” 

জানা গেছে, সিনেমাটি প্রযোজনা করবেন অতনু রায়চৌধুরী। প্রযোজক হিসেবে অতনুর ঝুলিতে রয়েছে ‘মুক্তধারা’, ‘প্রাক্তন’, ‘বেলাশেষে’ এবং ‘সাঁঝবাতি’র মতো সিনেমা।

এর আগে নিজের বহুচর্চিত সিনেমা ‘গোলন্দাজ’-এর অফিসিয়াল পোস্টার প্রকাশ্যে এনে অনুরাগীদের উপহার দিয়েছেন দেব। পোস্টারটি শেয়ার করে দেব লেখেন, ‘সেলুলয়েডে ভারতীয় ফুটবলের জনক শ্রী নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর চরিত্রে অভিনয় করতে পেরে আমি গর্বিত। এটাই আমার ক্যারিয়ারের প্রথম কোনও বায়োপিকে কাজ। আশা করি ছবিটি আপনাদের আবেগতাড়িত করবে, ঠিক যেভাবে এই কিংবদন্তি ব্রিটিশদের নাড়িয়ে দিয়েছিলেন। ’ 

পশ্চিম বঙ্গে আপাতত চলছে বিধানসভা ভোট। নির্বাচনী ময়দানে দেব সরাসরি লড়ছেন না ঠিকই, কিন্তু নিজের দলের প্রার্থীদের হয়ে দিনরাত প্রচার করছেন। কখনও জনসভা, কখনও রোড শো, ভোটের সময়ে ভীষণ ব্যস্ত টলিউডের সুপারস্টার। তেমনই পাল্টা বিজেপির হয়ে রোড শো, প্রচারে নেমেছেন মিঠুন চক্রবর্তীও। তবে দুই শিবিরের দুই সুপারস্টারের মধ্যে যে দারুণ সম্পর্ক রয়েছে এবং তা শিগগিরই আবার বড় পর্দায় গড়াবে, সে ঘোষণা দিয়ে ভক্তদের বেশ চমক দিলেন দেব।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, মার্চ ২৮, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।