ঢাকা, শুক্রবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৯, ০৯ ডিসেম্বর ২০২২, ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

জঙ্গিবাদ বিরোধী গল্পের সিনেমা ‘দেশ নায়ক: দ্যা হিরো’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪২ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২১
জঙ্গিবাদ বিরোধী গল্পের সিনেমা ‘দেশ নায়ক: দ্যা হিরো’

ছটকু আহমেদের লেখা জঙ্গি দমনের গল্প নিয়ে সিনেমা নির্মাণ করেছেন পরিচালক বজলুর রাশেদ চৌধুরী। ‘দেশ নায়ক: দি হিরো’ নামের এই সিনেমার মধ্য দিয়ে নতুন জুটি সেজান দেওয়ান এবং জুলিয়েট অনামিকার বড় পর্দায় অভিষেক ঘটতে যাচ্ছে।

শুটিং সম্পন্ন করে সিনেমাটি মুক্তির প্রস্তুতি নিচ্ছেন এর পরিচালক। এতে একজন নির্ভীক পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছেন সিজান দেওয়ান। তার বিপরীতে প্রেমিকা হিসেবে দেখা যাবে অনামিকাকে।

সেজান দেওয়ান বলেন, ‘দেশ নায়ক: দি হিরো’ হচ্ছে দেশপ্রেম নির্ভর দুর্নীতি ও জঙ্গি বিরোধী একটি সিনেমা। অ্যাকশন দৃশ্যের জন্য আমি ছয় মাস নিয়মিত জিম করেছি এবং আমার বাবা সিনেমাটির প্রযোজক বিপ্লব দেওয়ানের কাছ থেকে জুডো ও ক্যারাটে প্রশিক্ষণ নিয়েছি। চেষ্টা করেছি নিজের সর্বোচ্চটা দেওয়ার।

তিনি আরও জানান, তার মা গায়িকা শম্পা দেওয়ান এবং ছোট ভাইও এই সিনেমাতে অভিনয় করেছেন। এটি তার প্রথম সিনেমা হলেও এখন থেকে নিয়মিত বড় পর্দায় দেখা যাবে তাকে।  

এস ডি সেনা মিডিয়া প্রযোজিত সিনেমাটিতে আরও অভিনয় করেছেন- সোহেল রানা, সুচরিতা, নূতন, মিশা সওদাগর, বিপ্লব দেওয়ানসহ অনেকে।  

শম্পা কথাচিত্রের ব্যানারে নির্মিত ‘দেশ নায়ক: দ্যা হিরো’-এ গান রয়েছে মোট ৪টি। এগুলোর কথা লিখেছেন মিল্টন খন্দকার এবং এসকে দ্বীপ। গেয়েছেন ইমরান, সম্পা দেওয়ান, অশোক সিং ও মুন।

নির্মাতা জানান, সিনেমাটি সেন্সরে জমা দেয়া হয়েছে। করনা পরিস্থিতি একটু ভালো হলেই ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa