ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ব্রেন টিউমারে ‘হ্যারি পটার’খ্যাত অভিনেতার মৃত্যু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৫ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২১
ব্রেন টিউমারে ‘হ্যারি পটার’খ্যাত অভিনেতার মৃত্যু পল রিটার

দীর্ঘদিন ধরে ব্রেন টিউমারে ভুগছিলেন হলিউড অভিনেতা পল রিটার। শেষ রক্ষা আর হলো না, মাত্র ৫৪ বছর বয়সে পৃথিবী থেকে বিদায় নিলেন তিনি।

 

সোমবার (০৫ এপ্রিল) সন্ধ্যায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই অভিনেতা। পলের মুখপাত্র তার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন।

এক বিবৃতে বলা হয়, ‘পল ব্যতিক্রমী প্রতিভার অধিকারী একজন অভিনেতা ছিলেন। অসাধারণ দক্ষতার সঙ্গে মঞ্চ এবং পর্দায় অভিনয় করেছেন তিনি। ব্রেন টিউমারে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে পরিবারের কাছে থাকা অবস্থাতেই পল রিটারের মৃত্যু হয়েছে। মৃত্যুর সময় তার পাশে স্ত্রী ও সন্তানেরা ছিলেন। ’

পল রিটারের জন্ম যুক্তরাজ্যে। বড় পর্দা ছাড়াও টেলিভিশনে অভিনয় করে দারুণ জনপ্রিয় ছিলেন পল রিটার। মঞ্চেও ছিল তার পদচারণা। তিনি ২০১১ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত প্রচারিত ব্রিটিশ টেলিভিশন সিরিজ ‘ফ্রাইডে নাইট ডিনার’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।  

‘হ্যারি পটার এবং হাফ ব্লাড প্রিন্স’ সিনেমায় অভিনয় করে খ্যাতি পেয়েছেন এই অভিনেতা। এছাড়া ‘জেমস বন্ড’ সিরিজের ‘কোয়ান্টাম অব সোলস’-এ অভিনয় করেও প্রশংসা কুড়িয়েছেন। তার মৃত্যুতে হলিউডে শোকের ছায়া নেমে এসেছে।

বাংলাদেশ সময়: ১১৩৪ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।