ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ছেলেকে টিভি-মোবাইল থেকে দূরে রাখতে যা করেন পূজা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৪ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২১
ছেলেকে টিভি-মোবাইল থেকে দূরে রাখতে যা করেন পূজা স্বামী ও ছেলের সঙ্গে অভিনেত্রী পূজা ব্যানার্জি

শিশুদের জন্য টেলিভিশন বা মোবাইল স্ক্রিনের প্রতি আসক্তি ক্ষতিকর জেনেও শিশুকে শান্ত রাখতে অনেক মা-বাবা এই ক্ষতিকর সহজ কৌশলটাই অবলম্বন করেন। কিন্তু তারকা দম্পতি পূজা ব্যানার্জি ও কুণাল বর্মা এ স্রোতে গা ভাসাতে নারাজ।

 

সম্প্রতি টলিউড ও ছোটপর্দার অভিনেত্রী পূজা ব্যানার্জির ইনস্টাগ্রামে দেখা গেল ব্যতিক্রমী পোস্ট। পূজার শেয়ার করা এক ভিডিওতে দেখা যাচ্ছে, কোলে শুয়ে খাচ্ছে ছেলে কৃশিব। আর তাকে মাতিয়ে রাখতে ‘দিল ধড়কনে দো’ সিনেমার ‘গল্লা গুড়িয়া’ গানে নাচ করছেন বাবা কুণাল বর্মা। আর তাতে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন অনুরাগীরা।  

মূলত ছোট্ট কৃশিবকে মোবাইল এবং টেলিভিশন থেকে দূরে রাখতেই এই পথ নিয়েছেন তারকা দম্পতি। ভিডিওটি শেয়ার করে পূজা লিখেছেন, ‘আমরা সবসময়ই আমাদের বাচ্চাকে ফোন, আই প্যাড, টেলিভিশন থেকে দূরে রাখতে চেয়েছি। তার জন্য আমরা ঠিক করি, আমাদের ১০০ শতাংশ উজাড় করে দেব এবং যা যা করা সম্ভব করব’।  

এর পর ছেলের হয়ে স্বামী কুণালকে ধন্যবাদও জানিয়েছেন পূজা। বাবার নাচ দেখতে নাকি খুবই ভালোবাসে ছোট্ট কৃশিব। তাই বেশির ভাগ সময় তাকে এ ভাবেই খাওয়ানো হয় বলে জানিয়েছেন পূজা।  

এর সঙ্গে পূজা সকলের প্রতি আবেদন জানান, ‘নিজের সন্তানকে যতটা সম্ভব সময় দিন’।

গত অক্টোবর মাসে মা হয়েছেন পূজা। ইতোমধ্যেই বাচ্চা সামলানোর কায়দাগুলো যে তিনি রপ্ত করে ফেলেছেন, তা বলাই বাহুল্য। অন্যদিকে ‘পাপ ২’ ওয়েব সিরিজের শুটিংও চলছে তার।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।