ঢাকা, সোমবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৪ মার্চ ২০২৪, ২২ শাবান ১৪৪৫

বিনোদন

আপনাদের জন্য লকডাউন নেই, প্রশ্ন রণবীরের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২১
আপনাদের জন্য লকডাউন নেই, প্রশ্ন রণবীরের রণবীর কাপুর

কিছুদিন আগে করোনা মুক্ত হয়েছেন বলিউড অভিনেতা রণবীর কাপুর। তবে এখনো শারীরিকভাবে সুস্থ নন তিনি।

নিয়মিতই নিচ্ছেন চিকিৎসকের পরামর্শ।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) মা নিতু কাপুরকে নিয়ে মুম্বাইয়ের একটি ক্লিনিকে যান রণবীর। সেখান গিয়ে পাপারাজ্জিদের মুখোমুখি হন তিনি। ক্লিনিকে ঢোকার পথে গাড়ি থেকে নামার সময় ফটোগ্রাফাররা তার ছবি তুলতে চান। তখন তাদের উদ্দেশ্য করে ‘সাঞ্জু’খ্যাত এই অভিনেতা প্রশ্ন করেন, ‘আপনাদের জন্য লকডাউন নেই?’ তখন পাপারাজ্জিরা জানান, তাদের কাজ চলছে।

রণবীরের সঙ্গে নিতু কাপুরও ক্লিনিকে যান, কিন্তু তিনি ছিলেন আলাদা গাড়িতে। মা-ছেলে দু’জনই সামাজিক দূরত্ব বজায় রেখে ক্লিনিকে প্রবেশ করেন। এর আগে ক্যামেরা সামনে দাঁড়িয়ে ছবি তোলেন। তবে রণবীর কোন ধরনের শারীরিক সমস্যায় ভুগছেন তা জানা যায়নি।

এদিকে, রণবীর কাপুরকে পরবর্তীতে দেখা যাবে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায়। এতে তার বিপরীতে রয়েছেন আলিয়া ভাট। অয়ন মুখার্জি পরিচালিত সিনেমাটি প্রযোজনা করছে ধর্মা প্রোডাকশন। এছাড়া রণবীর লাভ রঞ্জন পরিচালিত নাম ঠিক না হওয়া আরেকটি সিনেমা নিয়েও হাজির হতে যাচ্ছেন। এতে তার বিপরীতে শ্রদ্ধা কাপুরকে দেখা যাবে।  

বাংলাদেশ সময়: ১৪২৭ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।