ঢাকা, বুধবার, ৭ আশ্বিন ১৪২৮, ২২ সেপ্টেম্বর ২০২১, ১৩ সফর ১৪৪৩

বিনোদন

শিল্পার স্বামীর বিরুদ্ধে অভিনেত্রীকে যৌন হেনস্থার অভিযোগ 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, জুলাই ২৯, ২০২১
শিল্পার স্বামীর বিরুদ্ধে অভিনেত্রীকে যৌন হেনস্থার অভিযোগ 

পর্নোগ্রাফি ভিডিও নির্মাণের অভিযোগে গত ১৯ জুলাই গ্রেফতার হন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। এরপর থেকে একের পর এক তার নানা কাণ্ড বের হতে শুরু করেছে।

এবার রাজের বিরুদ্ধে অভিনেত্রী শারলিন চোপড়া যৌন হেনস্থার অভিযোগ এনেছেন। তিনি রাজের বিরুদ্ধে করা মামলার অন্যতম সাক্ষী।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, ২০১৯ সালে রাজের বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করেছিলেন শার্লিন। রাজ নাকি সম্মতি ছাড়াই এই অভিনেত্রীকে জোর করে চুমু খেয়েছিলেন। সে সময় কোনো রকম ধাক্কা দিয়ে রাজকে সরিয়ে পালিয়ে যান শার্লিন।

শুরু থেকেই রাজের পর্নোকাণ্ডে জড়িত থাকার অভিযোগ রয়েছেন শার্লিনের বিরুদ্ধে। তবে তিনি দাবি করেছিলেন, রাজের হাত ধরেই পর্নোগ্রাফির দুনিয়ায় কাজ শুরু করেছেন। আর সেসব সিনেমা বাবদ তিনি ৩০ লাখ টাকার বিনিময় চুক্তিবদ্ধ হন। ২৫-৩০টি সিনেমাতে কাজও করেছেন।

একই ঘটনায় নাম আসে মডেল পুনম পান্ডেরও। তিনি শার্লিনের সঙ্গে সুর মিলিয়ে রাজের উপর সব দোষ চাপিয়েছেন।

গত ১৯ জুলাই পর্নোগ্রাফি ভিডিও নির্মাণের অভিযোগে রাজকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। এরপর তাকে নিয়ে বেশ কয়েকবার তল্লাশি চালানো হয় বাংলো বাড়িতে। সেখানে জিজ্ঞাসাবাদ করা হয় তার স্ত্রী শিল্পা শেঠিকেও।

মঙ্গলবার (২৭ জুলাই) রাজকে ম্যাজিস্ট্রেট কোর্ট আরও ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়েছেন। বর্তমানে মুম্বাইয়ের আর্থার রোডে কারাবন্দি রয়েছেন রাজ। শিগগিরই ফের জিজ্ঞাসাবাদ করা হতে পারে শিল্পাকে। পাশাপাশি অভিনেত্রীর ফোনের ফরেনসিক পরীক্ষাও করানো হতে পারে বলে পুলিশ সূত্রে খবর।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, জুলাই ২৯, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa