ঢাকা, সোমবার, ৫ আশ্বিন ১৪২৮, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১ সফর ১৪৪৩

বিনোদন

নায়িকা একার বাসা থেকে মদ-ইয়াবা উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪০ ঘণ্টা, আগস্ট ১, ২০২১
নায়িকা একার বাসা থেকে মদ-ইয়াবা উদ্ধার

ঢাকা: গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে আটক চলচ্চিত্র নায়িকা একার বাসা থেকে মদ, ইয়াবা ও গাঁজা উদ্ধার করেছে পুলিশ। রামপুরা এলাকার বাসা থেকে তাকে আটকের সময় এসব মাদক উদ্ধার করা হয়।

শনিবার (৩১ জুলাই) সন্ধ্যায় খবর পেয়ে রামপুরা এলাকায় তার নিজ বাসা 'বন্ধু নিবাস' থেকে তাকে আটক করে হাতিরঝিল থানা পুলিশ।

পুলিশ জানায়, নায়িকা একা তার গৃহকর্মীকে নির্যাতন করেছেন ৯৯৯-এ এমন একটি অভিযোগ আসে। এর ভিত্তিতে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পুলিশ বাসা থেকে জিজ্ঞাসাবাদের জন্য একাকে হাতিরঝিল থানায় নিয়ে আসে।

এর আগে আটকের বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের তেজগাঁও বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) হাফিজ আল ফারুক জানান, গৃহকর্মী নির্যাতনের ঘটনায় একা নামে একজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

হাতিরঝিল থানা পুলিশ জানায়, তিন-চার মাস ধরে হাজেরা নামে এক গৃহকর্মীকে বেতন দিচ্ছিলেন না চিত্রনায়িকা একা। গৃহকর্মী সেই টাকা চাইতে গেলে উল্টো তাকে মারধর করা হয়। মারধরে গৃহকর্মী অসুস্থ হয়ে গেলে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এদিকে, চিত্রনায়িকা একাকে আটকের সময় তার বাসা থেকে কয়েক বোতল বিদেশি মদ, ইয়াবা ও গাঁজা উদ্ধার করা হয়।

 

https://www.banglanews24.com/entertainment/news/bd/871490.details

বাংলাদেশ সময়: ০০৩৭ ঘণ্টা, আগস্ট ০১, ২০২১
পিএম/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa