ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

রাশিয়া থেকে ভারতে নয়, তুরস্কে যাচ্ছেন সালমান-ক্যাটরিনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২১
রাশিয়া থেকে ভারতে নয়, তুরস্কে যাচ্ছেন সালমান-ক্যাটরিনা সালমান ও ক্যাটরিনা

বলিউডের সুপারস্টার সালমান খান ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফ বর্তমানে রাশিয়ায় অবস্থান করছেন। গত ২০ আগস্ট রাশিয়া গেছেন তারা।

সেখানে টাইগার সিরিজের তৃতীয় কিস্তির শুটিংয়ে করছেন তারা। এবার সেখান থেকে ভারতে না ফিরে তুরস্ক যাচ্ছেন সালমান-ক্যাটরিনা।  

রাশিয়ায় শুটিং করার সময় টাইগার সিরিজের নতুন সিনেমার লুক প্রকাশ হয়। যেখানে ভিন্ন লুকে ধরা দিয়েছেন ভাইজান। অন্যদিকে ক্যাটরিনার লুক প্রকাশ না হলেও সেন্ট পিটার্সবার্গের একটি পার্কে বেশ ফুরফুরা মেজাজে দেখা গেছে তাকে।  

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, এরইমধ্যে সিনেমাটির রাশিয়ার অংশের দৃশ্য ধারণের কাজ সম্পন্ন হয়েছে। এরপর শুটিং হবে তুরস্কের ইস্তাম্বুলে।  

এবারই প্রথম নয়, 'এক থা টাইগার' এবং 'টাইগার জিন্দা হ্যায়' শুটিং হয়েছিল ইস্তাম্বুলে। সেই রেশ ধরেই টাইগার সিরিজের তৃতীয় সিনেমার শুটিংও এখানে করা হবে।  

যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মিত হতে যাওয়া সিনেমাটি নির্মাণ করছেন মণীশ শর্মা। এতে সালমান খান ও ক্যাটরিনা ছাড়াও ভিলেনের চরিত্রে অভিনয় করছেন ইমরান হাশমী।  

বাংলাদেশ সময়: ১৯০৯ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa