ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

থ্রিলার ওয়েব সিরিজে সেমন্তী সৌমি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৪ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২১
থ্রিলার ওয়েব সিরিজে সেমন্তী সৌমি সেমন্তী সৌমি

প্রথমবারের মতো ওয়েব সিরিজ নির্মাণ করছেন নবাগত পরিচালক উত্তম কুমার। তার পরিচালনায় ‘সিক্রেট ডেলিভারি’ নামের সেই থ্রিলার সিরিজটিতে অভিনয় করছেন মডেল-অভিনেত্রী সেমন্তী সৌমি।

সম্প্রতি রাজধানীর ধানমন্ডিতে সিরিজটির প্রথম পর্বের শুটিং সম্পন্ন হয়েছে। আগামী বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) থেকে পর্যায়ক্রমে ‘সিক্রেট ডেলিভারি’র পর্বগুলো দেখা যাবে ঘূর্ণি প্রোডাকশনের ইউটিউব চ্যানেলে।

এতে সেমন্তী সৌমি ছাড়া আরও অভিনয় করছেন আতিক রহমান ও রাকিব হাসান বাপ্পিসহ অনেকে। এর কাহিনি ও চিত্রনাট্য পরিচালক নিজেই লিখেছেন।

নন্দিত অভিনেতা ও চলচ্চিত্র নির্মাতা তৌকীর আহমেদের সহকারী হিসেবে বেশ কয়েক বছর কাজ করে হাত পাকিয়েছেন উত্তম কুমার। করেছেন অভিনয়ও। এবারই প্রথম পরিচালনায় অভিষেক ঘটছে তার।

উত্তম কুমার বলেন, ‘পরিচালক হিসেবে এটা আমার প্রথম কাজ। নিজের সবটুকু দিয়ে দর্শকদের সামনে গল্পটি সুন্দরভাবে তুলে ধরার চেষ্টা করছি। এতে সাফল্য পেলে ভবিষ্যতে আরও ভালো ভালো কাজ উপহার দেওয়ার ইচ্ছে আছে। ’

সিরিজটির গল্প প্রসঙ্গে তিনি জানান, এক ডেলিভারি বয় খাবার ডেলিভারি করতে এসে একটি ভয়ঙ্কর পরিস্থিতির স্বীকার হয়, যেটা ছিল তার কল্পনার বাহিরে। এদিকে তানিয়া নামের এক তরুণী কোনো একটা কারণে তার প্রেমিকের উপর চড়াও হয়ে তাকে মেরে ফেলেন! আর সে ঘটনা ভিডিও করেন ওই ডেলিভারি বয়! এভাবেই টানটান উত্তেজনায় এগিয়ে যাবে ‘সিক্রেট ডেলিভারি’ সিরিজটির গল্প।

বাংলাদেশ সময়: ২২০৩ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa