ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

নুসরাতের ছেলের নামে খোলা হলো ফ্যান পেজ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২১
নুসরাতের ছেলের নামে খোলা হলো ফ্যান পেজ

জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় তারকা হয়ে উঠেছে পশ্চিমবঙ্গের অভিনেত্রী ও বসিরহাটের সংসদ সদস্য নুসরাত জাহানের ছেলে ঈশান। নেটিজেনরা তাকে ‘কলকাতার তৈমুর’ বলতেও শুরু করেছেন।

এরই মধ্যে খোলা হয়েছে ঈশান নামে ফ্যান পেজ।  

বলিউডের তারকা দম্পতি করিনা কাপুর আর সাইফ আলী খানের ছেলে তৈমুরকে ঘিরে ভক্তদের যেমন উচ্ছ্বাস দেখা গিয়েছিল কিছুটা সেরকম পরিস্থিতি ঈশানের ক্ষেত্রে।  

গত ২৬ আগস্ট কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন নুসরাত জাহান। এখনও তার মুখ দেখার সুযোগ না হলেও অভিনেতা যশের কোলে ঈশানের প্রথম ঝলক দেখা যায়। তারপরও ভক্তদের মধ্যে এ শিশুপুত্রকে নিয়ে চর্চার শেষ নেই।  

ঈশানের জন্মের একদিনের মাথায় নুসরাতের ভক্তরা ঈশানের নামে ফ্যান পেজ খুলেছে ইনস্টাগ্রামে। যেখানে পেজের নাম লেখা রয়েছে ঈশান জাহান। ডিসপ্লে পিকচারে নুসরাতের কোলে দেখা মিলেছে এক শিশুর ছবি।  

এই ফ্যান পেজে ছোট বাচ্চাদের সঙ্গে নুসরাতের কাটানো নানা সময়ের ছবি প্রকাশ করা হয়েছে। পাশাপাশি নুসরাতের বেশ কয়েকটি ছবিও সেখানে পোস্ট করা হয়েছে।  

নুসরাতে ছেলে জন্মের পর তাকে শুভেচ্ছা জানিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত, শ্রীলেখা মিত্র, মিমি চক্রবর্তী, তনুশ্রী চক্রবর্তী, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, সায়নী ঘোষসহ অনেকে।  

এদিকে নুসরাতের সন্তানের বাবা কে? তা জানা যায়নি। আপাতত নিজের পরিচয়েই সন্তানকে বড় করার সিদ্ধান্ত নিয়েছেন নুসরাত।

বাংলাদেশ সময়: ১০৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa