ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রণবীরের সঙ্গে দীপিকার জায়গায় আলিয়া!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২১
রণবীরের সঙ্গে দীপিকার জায়গায় আলিয়া! রণবীরের সঙ্গে দীপিকা পাড়ুকোন ও আলিয়া ভাট

বলিউডের নির্মাতা সঞ্জয়লীলা বানসালি ‘গোলিও কি রাসলীলা রাম-লীলা’, ‘বাজিরাও মাস্তানি’ এবং ‘পদ্মাবত’র মতো সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন। এবার এ নির্মাতা ‘বাইজু বাওরা’ নামের নতুন সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন।

 

আসছে অক্টোবরেই সিনেমাটির শুটিং শুরু হবে।  

বানসালির আগের তিনটি সিনেমায় নায়ক ছিলেন রণবীর সিং। নায়িকার ভূমিকায় দেখা গেছে দীপিকা পাড়ুকোনকে। গত মাসেই জানা গিয়েছিল ‘বাইজু বাওরা’-তে রণবীর থাকলেও থাকছেন না দীপিকা। উচ্চ পারিশ্রমিক চাওয়ার কারণেই নাকি তাকে বাদ দেওয়া হয়েছে! 

এরপর থেকেই সবার জানার আগ্রহ ছিল ‘বাইজু বাওরা’র নায়িকা কে হচ্ছে? এবার জানা গেল, সিনেমাটিতে রণবীরের সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন আলিয়া ভাট। এছাড়া জানা যায়, এই নির্মাতার আরেক সিনেমা ‘হীরামাণ্ডি’-তে নাম ভূমিকায় দেখা যাবে জুহি চাওলাকে।

‘বাইজু বাওরা’র নায়ক-নায়িকাকে নিয়ে আসছে অক্টেবরেই শুটিং শুরু করতে যাচ্ছেন বানসালি। গোরেগাঁওয়ের স্টুডিওতে সিনেমাটির দৃশ্যধারণ করা হবে।  
 
এদিকে বানসালির আরও দুটি সিনেমায় কাজ করছেন আলিয়া ভাট। সিনেমা দুটি হচ্ছে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ ও ‘হীরামাণ্ডি’। করণ জোহরের ‘রকি আর রানী কি প্রেম কাহানি’ ও এস এস রাজামৌলির ‘ট্রিপল আর’ সিনেমাতেও অভিনয় করছেন এ অভিনেত্রী। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে তার সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’।  

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।