ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভিকি-ক্যাটরিনার বিয়ের দিন ও স্থান চূড়ান্ত!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২১
ভিকি-ক্যাটরিনার বিয়ের দিন ও স্থান চূড়ান্ত! ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফে

বলিউড অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে অভিনেত্রী ক্যাটরিনা কাইফের প্রেমের গুঞ্জন অনেকদিনের। গত মাসে বলিউড পাড়ায় আলোচনা শুরু হয় গোপনে নাকি বাগদান সেরেছেন তারা! সেই গুঞ্জন এখনও প্রবাহিত হচ্ছে।

 

এর মধ্যেই শোনা যাচ্ছে, তাদের বিয়ের তারিখ এবং স্থানও নাকি চূড়ান্ত হয়ে গিয়েছে!

গত আগস্টে ভিকি-ক্যাটরিনার বাগদানের গুঞ্জন আলোনায় আসলেও বিষয়টি নিয়ে তাদের দু’জনের কেউ মুখ খোলেননি। তবে ক্যাটরিনার টিম এবং ভিকির বাবা বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দেন।  

এরপর যে যার মতো কাজে মনোনিবেশ করেন। এবার বলিউডে গুঞ্জন শুরু হয়েছে, শুধু বাগদানেই থেমে থাকেননি, বিয়ের দিনক্ষণও নাকি চূড়ান্ত করে নিয়েছেন ভিকি-ক্যাটরিনা।  

জানা গেছে, এই প্রেমিক যুগল চলতি বছরের ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে বিয়ে করার জন্য প্রস্তুত। যদি সবকিছু ঠিকঠাক চলে তাহলে রাজস্থান রাজ্যের উদয়পুরে বসবে তাদের বিয়ের আসর।  

এর আগে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের বিয়ের আনুষ্ঠানিকতা উদয়পুরে সম্পন্ন হয়েছিল।  

ক্যাটরিনা অভিনীত মুক্তির অপেক্ষায় রয়েছে ‘সূর্যবংশী’, ‘ফোন বুথ’ সিনেমা। এছাড়া দক্ষিণের অভিনেতা বিজয় দেবেড়কোন্ডার সঙ্গেও একটি সিনেমায় কাজ করছেন ক্যাটরিনা। পাশাপাশি সালমান খানের সঙ্গে রাশিয়ায় ‘টাইগার ৩’র শুটিং শুরু করেছেন তিনি।  

অন্যদিকে, ভিকি কৌশল তার আসন্ন সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। যার মধ্যে রয়েছে ভারতের প্রথম ফিল্ড মার্শাল স্যাম মানেকশকে নিয়ে ‘স্যাম বাহাদুর’ সিনেমা। এছাড়া রয়েছে ‘সরদার উধাম সিং’, ‘দ্য অমর অশ্বত্থামা’ এবং ‘তখত’।

বাংলাদেশ সময়: ১৪১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।