ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

রাহুল গান্ধীর সঙ্গে ডেটে যেতে চেয়েছিলেন কারিনা!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২১
রাহুল গান্ধীর সঙ্গে ডেটে যেতে চেয়েছিলেন কারিনা! রাহুল গান্ধী-কারিনা কাপুর

বলিউড জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুরের সৌন্দর্য অনেক রমণীর কাছেই ঈর্ষার। দুই সন্তানের মা হওয়ার পরেও আজও তার প্রেমে মুগ্ধ অগুণিত তরুণ।

সিনেপর্দায় মতো এ অভিনেত্রী ঝড় তুলেন তাদের হৃদয়ে। সেই কারিনা কাপুর নাকি একজনের সঙ্গে ডেট করতে চেয়েও পারেননি! 

প্রায় দু’ যুগ আগের এক সাক্ষাৎকারে এই কথা জানিয়েছিলেন কারিনা নিজেই। ওই সময় এ অভিনেত্রী বলেছিলেন, রাহুল গান্ধীর সঙ্গে ডেট করতে চান তিনি।

এক অনুষ্ঠানে উপস্থাপক সিমি তাকে জিজ্ঞেস করেছিলেন, কোন তারকার ডেট করতে চান? জবাবে কারিনা বলেছিলেন, ‘জানি না, এটা বলা ঠিক হবে কিনা, বির্তক হতে পারে। তবে রাহুল গান্ধীর সঙ্গে ডেট করতে চাই। ’

অনুষ্ঠানে রাহুলকে ভালো লাগার কারণ জানিয়ে ‘ফিদা’খ্যাত এই নায়িকা বলেছিলেন, ‘রাহুল রাজনীতি করা পরিবারের ছেলে, তার সঙ্গে যেকোনও কথোপকথনই মজাদার হবে। ’

কিন্তু ২০০৯ সালে এসে রাহুল প্রীতির অস্বীকার করেন কারিনা। সে সময় ‘থ্রি ইডিয়টস’-এর নায়িকা জানান, ‘ভবিষ্যতে রাহুলকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চান। কিন্তু, ডেট করতে চান না। ’

এরপর এক দশক পেরিয়ে গেছে। সাইফ আলী খানকে বিয়ে করে সুখের সংসার সাজিয়েছেন কারিনা। নবাবপত্নী এখন দুই সন্তানের জননী। অভিনয়ের বাইরে একজন মা ও ঘরণী হিসাবেও বেশ প্রশংসিত তিনি।  

গত মাসে সপরিবারে মালদ্বীপে ঘুরে বেড়িয়েছেন সাইফ-করিনা। সেখানেই সাইফের জন্মদিনও উদযাপনও করেছেন বেবো। এছাড়া কারিনা ‘লাল সিং চাড্ডা’য় অভিনয় করছেন। সিনেমাটি আমির খানের বিপরীতে দেখা যাবে তাকে। চলতি বছরের বড়দিনে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa