ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

‘মানি হেইস্ট’ দেখতে ছুটি দেওয়া হলো অফিস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২১
‘মানি হেইস্ট’ দেখতে ছুটি দেওয়া হলো অফিস ‘মানি হেইস্ট’র একটি দৃশ্য

বিশ্বজুড়ে সাড়া ফেলা ‘মানি হেইস্ট’র সিজন-৫ নিয়ে তুমুল উত্তেজনা তৈরি হয়েছে। নতুন সিজন আসার সঙ্গে সঙ্গে তা দেখার জন্য মুখিয়ে আছেন দর্শকরা।

 

মুক্তির সঙ্গে সঙ্গে দেখা চাই ‘মানি হেইস্ট’-এর নতুন গল্প, যে জন্য একটি প্রতিষ্ঠান একদিনের জন্য তাদের সব কর্মীদের ছুটি দিয়ে দিয়েছে। তাও আবার রীতিমত চিঠি দিয়ে! অবিশ্বাস্য এই ঘটনা ঘটেছে ভারতের জয়পুরে।

মাস্টারমাইন্ড প্রফেসর তার সঙ্গীদের নিয়ে ফের একবার ধরা দিতে চলেছেন ‘মানি হেইস্ট’ সিজন ফাইভে। কী হয় কী হয়? শেষ পর্বের রহস্য উন্মোচনের জন্য অনুরাগীদের তর যেন আর সইছে না! 

আগামী শুক্রবার (৩ সেপ্টেম্বর) নেটফ্লিক্সে সিজন-৫ মুক্তি পাচ্ছেন। সে উপলক্ষে দিনটিতে ‘ভার্ভ লজিক’ নামের জয়পুরের ওই সংস্থার সিইও অভিষেক জৈন কর্মীদের ছুটি ঘোষণা করে একটি চিঠি দিয়েছেন। চিঠির বিষয় রাখা হয়েছে ‘নেটফ্লিক্স অ্যান্ড চিল হলিডে’।

চিঠিতে লেখা হয়, ‘চাই না ওইদিন ইমেলের ইনবক্স ভরে উঠুক ছুটির আবেদনে, দেখতে চাই না ফাঁকা অফিস। জানি, কখনও কখনও কাজে উৎসাহ পাওয়ার জন্য একটু ‘চিল মোমেন্ট’-এর প্রয়োজন। তাই এ বিষয়ে আমরা এক উদ্যোগ নিয়েছি। পপকর্ন খান, সোফায় বসে ‘প্রফেসর’ এবং তার পুরো দলকে চূড়ান্ত বিদায়ের প্রস্তুতি নিন। ‘ভার্ভ লজিক’-এর তরফে ওই দিন সকল কর্মীকে ‘মানি হেইস্ট’-এর জ্বরে কাবু হওয়ার সুযোগ দিচ্ছি। ‘টেক দ্য চান্স অ্যান্ড এনজয় ইট’। ’

শেষে ‘বেলা চাও বেলা চাও…’ গানটি জুড়ে দিতে ভোলেননি তিনি।

বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa