ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

জামিন পেলেন না আরমান কোহলি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২১
জামিন পেলেন না আরমান কোহলি

মাদক মামলায় গ্রেফতার বলিউড অভিনেতা ও সাবেক ‘বিগ বস’ প্রতিযোগী আরমান কোহলি জামিন পাননি। বুধবার (০১ সেপ্টেম্বর) তার জামিনের আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

 

একই সঙ্গে তাকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন ভারতের নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-এর বিশেষ আদালত।

এর আগে গত শনিবার (২৮ আগস্ট) মুম্বাইয়ের আন্ধেরির বাড়ি থেকে কোকেনসহ আরমান কোহলিকে আটক করে এনসিবি। এরপর টানা ১২ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর রোববার (২৯ আগস্ট) তাকে গ্রেফতার দেখানো হয়।

এনসিবি থেকে জানানো হয়, মাদককাণ্ডের তদন্তে যথাযথভাবে প্রশ্নের জবাব দিতে পারেননি আরমান।  

এটাই প্রথম নয়, এর আগে ২০১৮ সালে আইন ভেঙে বাসায় ৪১ বোতল স্কচ হুইস্কি রাখার জন্য আরমানকে গ্রেফতার করা হয়েছিল।  

আরমানকে গ্রেফতারের আগে মাদকযোগ থাকায় ভারতের টেলিভিশন অভিনেতা গৌরব দীক্ষিতকে গ্রেফতার করে মাদক নিয়ন্ত্রণ সংস্থাটি। চলতি বছরের এপ্রিলে অভিনেতা এজাজ খান এবং আরও কয়েকজন ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে তার নাম উঠে আসায় গত কয়েক মাস ধরে গৌরবের খোঁজে ছিল এনসিবি।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডে মাদকচক্রের হদিস পেতে সক্রিয় হয়ে ওঠে এনসিবি। কিছুদিন আগেই করণ জোহর ও অর্জুন রামপালকে সমন পাঠানো হয়েছিল। এবার আরমানকে হেফাজতে নিলো এনসিবি।  

বাংলাদেশ সময়: ২২০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa