ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

হিন্দি ধারাবাহিক নাটকে মিঠুন চক্রবর্তী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২১
হিন্দি ধারাবাহিক নাটকে মিঠুন চক্রবর্তী মিঠুন চক্রবর্তী

বর্ষীয়ান অভিনেতা মিঠুন চক্রবর্তীকে এবার দেখা যাবে একটি ধারাবাহিক নাটকে। এরই মধ্যে ‘চিকু কি মাম্মি দূর কি’নামের হিন্দি ধারাবাহিকটির প্রোমো প্রকাশ পেয়েছে, যাতে মিঠুনের উপস্থিতি সাড়া ফেলে দিয়েছে।

 

ছোট পর্দার রিয়্যালিটি শো’য়ে মহাগুরু হিসেবে মিঠুনকে বহুবার দেখেছেন দর্শক, কিন্তু এবার ভক্তরা তাকে নাটকে নিজের চরিত্রে অভিনয় করতে দেখতে পাবেন।

ধারাবাহিকটির গল্প এক নাবালিকা চিকুকে নিয়ে। যে মিঠুন চক্রবর্তীর মতো ডান্সার হতে চায়। কিন্তু এই নাচের প্রতি চিকুর ভালোবাসার জন্য তার জীবনে নানা ঝড় আসে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, শুধুমাত্র প্রোমোর জন্য শুট করেছেন মিঠুন। এখনও জানা যায়নি, ধারাবাহিকে তার চরিত্র কতটা দীর্ঘ হবে। তবে চিত্রনাট্য পড়ার পর মিঠুন নাকি নাটকটির জন্য নিজের পারিশ্রমিক কমিয়ে দিয়েছেন। কারণ চিত্রনাট্য পড়তে গিয়ে তার নিজের জীবনযুদ্ধের কথা মনে পড়ে গিয়েছে।  

আগামী ৬ সেপ্টেম্বর থেকে স্টার প্লাসে দেখা যাবে মিঠুনের হিন্দি ধারাবাহিক ‘চিকু কি মাম্মি দূর কি’। তবে প্রথম পর্ব নাকি আরও পরে মিঠুনকে দেখা যাবে তা এখনো জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১০২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa