ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

দিলীপ কুমারের মৃত্যুর শোকেই অসুস্থ সায়রা বানু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১১ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২১
দিলীপ কুমারের মৃত্যুর শোকেই অসুস্থ সায়রা বানু সায়রা বানু ও দিলীপ কুমার

চলতি সপ্তাহে নিম্ন রক্তচাপের কারণে গুরুতর অসুস্থ হয়ে পড়েন বলিউডের প্রয়াত অভিনেতা দিলীপ কুমারের স্ত্রী ও একসময়ের জনপ্রিয় অভিনেত্রী সায়রা বানু। বর্তমানে তিনি মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন।

গত ৭ জুলাই দিলীপ কুমার মারা গিয়েছেন। আর এই শোক সইতে না পেরে সায়রা বানু ভেঙে পড়ে অসুস্থ হয়ে গিয়েছেন বলে জানান তার মুখপাত্র ফয়সাল ফারুকী। তবে দিলীপপত্নীর শারীরিক অবস্থা এখন স্থিতিশীল এবং ‘চিন্তার কিছু নেই’ বলেও মন্তব্য করেছেন তিনি।  

ফয়সাল ফারুকী ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ‘ওনাকে (সায়রা বানু) তিন দিন আগে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। করোনার বিষয়টি মাথায় রেখেই চিকিৎসকরা সতর্কতার সঙ্গে ওনাকে পর্যবেক্ষণে রেখেছেন। ’

তিনি আরও জানান, দিলীপ কুমারের মৃত্যুর পর সায়রা বানু খুব ভেঙে পড়েন। ফলে বার্ধক্যের নানা জটিলতার সঙ্গে তার স্বাস্থ্যে নতুন করে বেশকিছু রোগ দেখা দেয়।  

প্রথমে শোনা গিয়েছিল সায়রা বানু হৃদরোগে আক্রান্ত হয়েছেন। ফয়সাল ফারুকী জানান, হৃদরোগে নয় সায়রা বানু বুকের পীড়ায় ভুগছেন।

১৯৬৬ সালে ২২ বছরের ছোট সায়রা বানুকে বিয়ে করেছিলেন দিলীপ কুমার। ৫৪ বছরের দাম্পত্য জীবনে শুধু স্ত্রী নয়, সবসময় বন্ধুর মতো পাশে ছিলেন সায়রা। দীর্ঘদিন অসুস্থ থাকা দিলীপ কুমারকে নীরবেই নিয়মিত সেবা করে গেছেন তিনি। কিন্তু হুট করে সঙ্গীকে হারিয়ে ভেঙে পড়েছেন এই সাবেক অভিনেত্রী।  

দিলীপ কুমারের মৃত্যুর খবরে সায়রা বানু বলেছিলেন, ‘সৃষ্টিকর্তা আমার বেঁচে থাকার কারণটাই কেড়ে নিল… দিলীপকে ছাড়া আমার জীবন অর্থহীন, আমি কিছু ভাবতেই পারছি না। দয়া করে সকলে তার জন্য দোয়া করুন’।  

বাংলাদেশ সময়: ১২০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa