ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

আসিফ নূরের জন্মদিনে আসছে ‘মায়া’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২১
আসিফ নূরের জন্মদিনে আসছে ‘মায়া’ আসিফ ও আফ্রি

প্রায় চার বছরের বিরতি ভেঙে অভিনয়ে ফিরেছেন চিত্রনায়ক ও ব্যবসায়ী আসিফ নূর। প্রথমবারের মতো তিনি হাজির হতে যাচ্ছেন ওয়েব সিনেমায়।

 

রোববার (৫ সেপ্টেম্বর) এই অভিনেতার জন্মদিনে ‘মায়া- দ্য রিভেঞ্জ’ নামের সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে ডিজিটাল প্ল্যাটফর্মে। এতে আসিফের বিপরীতে অভিনয় করেছেন অভিনেত্রী সেলিনা আফ্রি।  

সিনেমাটি নিয়ে আসিফ নূর বলেন, ‘মায়া- দ্য রিভেঞ্জ’ আমার খুব পছন্দের একটি গল্প। এতে আমি অভিনয় করেছি আয়ান চরিত্রে। সিনেমাটিতে আমাকে একেবারেই ভিন্ন রূপে উপস্থাপন করা হয়েছে। আশা করছি এটি সব শ্রেণির দর্শকদের ভালো লাগবে। ’

তিনি আরও জানান, প্রেম, প্রতিশোধ আর স্বপ্ন ভাঙা-গড়ার গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘মায়া’। এরই মধ্যে সিনেমাটির মোশন পোস্টার, টিজার, ট্রেলার ও গান রিলিজ হয়েছে। যা দর্শকদের প্রশংসা পাচ্ছে। প্রযোজনা প্রতিষ্ঠান ফ্যান্টম ক্রিয়েশনসের ইউটিউব ও ফেসবুক পেজে ‘মায়া’ মুক্তি পাবে।

এস এ হক অলীকের পরিচালনায় ‘এক পৃথিবী প্রেম’ সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে আসিফ নূরের। চলতি বছরের ফেব্রুয়ারিতে মুক্তি পায় তার দ্বিতীয় ও সবশেষ সিনেমা ‘পাগলের মতো ভালোবাসি’। শাহীন সুমনের পরিচালনায় এতে আসিফের বিপরীতে দেখা গেছে চিত্রনায়িকা অধরা খানকে।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa