ঢাকা, শনিবার, ৩০ আশ্বিন ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

অ্যাকশন সিনেমার শুটিংয়ে যোগ দিলেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২১
অ্যাকশন সিনেমার শুটিংয়ে যোগ দিলেন শাহরুখ খান শাহরুখ খান

বলিউড বাদশা শাহরুখ খানকে দীর্ঘদিন বড় পর্দায় দেখা যায়নি। বিরতি ভেঙে ‘পাঠান’ সিনেমায় কাজ করছেন তিনি।

এরইমধ্যে শুরু করলেন আরও একটি নতুন সিনেমার কাজ। অ্যাকশন নির্ভর সিনেমাটি নির্মাণ করছেন তামিল নির্মাতা অ্যাটলি কুমার।  

ভারতের সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, শনিবার (৪ সেপ্টেম্বর) সকাল থেকেই সিনেমাটির শুটিং শুরু হয়েছে। মহারাষ্ট্র রাজ্যের পুণে এলাকায় শুটিং চলছে। সেখানে শাহরুখ খানসহ অনান্য শিল্পী-কলাকুশলীরা যোগ দিয়েছেন। টানা দশ দিন সেখানে শুটিং চলবে।

নাম ঠিক না হওয়া এ সিনেমায় শাহরুখের বিপরীতে জুটি বেঁধে অভিনয় করছেন জনপ্রিয় দক্ষিণী নায়িকা নয়নতারা। সিনেমাটির ইউনিটে তিনিও যোগ দিয়েছেন।  

জানা গেছে, সিনেমাটির প্রধান চরিত্রে রয়েছেন শাহরুখ খান। যেখানে দ্বৈত চরিত্রে রূপদান করতে দেখা যাবে কিং খানকে। সিনেমাটির গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সুনীল গ্রোভার এবং সানিয়া মালহোত্রাকে। এছাড়াও বিশেষ একটি চরিত্রে অভিনয় করবেন দক্ষিণী আরেক নায়িকা প্রিয়মণি।  

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ সিনেমার কাজও করছের শাহরুখ। সেপ্টেম্বরের শেষে কিংবা অক্টোবরের শুরুর দিকে স্পেনে সিনেমাটির শুটিং শুরু হবে। এর ফাঁকে হাতে থাকা সময় নষ্ট না করে অ্যাটলি কুমারের সিনেমাটির শুটিং শুরু করলেন বলিউড বাদশা।  

এদিকে শোনা যাচ্ছে, শিগগিরই নির্মাতা রাজকুমার হিরানির পরবর্তী সিনেমায় দেখা যাবে শাহরুখকে। এর বাইরে আমির খানের ‘লাল সিং চাড্ডা’ ও রণবীর কাপুরের ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় বিশেষ চরিত্রে হাজির হবেন এই সুপারস্টার।  

বাংলাদেশ সময়: ১০০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa