ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

ব্যবসা শুরু করলেন ‘ব্যাচেলর পয়েন্ট’র অন্তরা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২১
ব্যবসা শুরু করলেন ‘ব্যাচেলর পয়েন্ট’র অন্তরা ফারিয়া শাহরিন

লাক্স তারকা ফারিয়া শাহরিন ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’-এ অভিনয় করে বেশ আলোচনায় আসেন। কাজল আরেফিন অমি পরিচালিত এ নাটকে ‘অন্তরা’ চরিত্রে দেখা গেছে তাকে।

এরপর থেকে অনেকের কাছে ‘অন্তরা’ নামেই পরিচিতি পেয়েছেন এ অভিনেত্রী।  

‘অন্তরা’খ্যাত ফারিয়া শাহরিন বর্তমানে যুক্তরাষ্ট্রে রয়েছেন। সেখান থেকেই ভক্তদের নতুন খবর জানালেন এ অভিনেত্রী।  

ফেসবুকে এ অভিনেত্রী জানান, অনলাইনে প্রসাধনী পণ্য বিক্রি শুরু করেছেন তিনি। ‘কমপ্লিমেন্ট ইউর মিরর’ নামের ফেসবুক পেজ খুলেছেন তিনি। যেখানে যোগাযোগ করে পণ্য অর্ডার করতে পারবেন ক্রেতারা। চলতি মাসের শেষের দিকে পণ্য ডেলিভারি দেওয়া শুরু করবেন এই তারকা।

ফারিয়া শাহরিন লেখেন, ‘আমরা কম বেশি সবাই ম্যাকের পণ্য ব্যবহার করি। তাই ম্যাকের পণ্য দিয়ে যাত্রা শুরু করলাম। এই ব্র্যান্ডের যার যা লাগবে ইনবক্সে জানাতে পারেন। পণ্যের গুণগত মান শতভাগ নিশ্চিত করব। এ নিয়ে অভিযোগ করার সুযোগটি দিতে চাই না। কাজটি নিয়ে আমি খুবই উচ্ছ্বসিত। সবার দোয়া চাই। ’

‘লাক্স সুপারস্টার-২০০৭’ প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পথচলা শুরু হয় ফারিয়া শাহরিনের। তবে একটি টেলি-অপারেটর কোম্পানির ‘কথা দিলাম’ বিজ্ঞাপনের মডেল হয়ে দর্শক মহলে পরিচিতি পান।  

সম্প্রতি ফারিয়া শাহরিন ‘আমি একজন অভিনেতা’ নামের একটি নাটকে অভিনয় করেছেন। নাটকটি পরিচালনা করেছেন কাজী সাইফ আহমেদ। গাজীপুরের বিভিন্ন লোকেশনে এর দৃশ্যধারণ করা হয়েছে। শিগগিরই নাটকটি প্রচার হবে।  

বাংলাদেশ সময়: ১৩৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa