ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

গলার স্বর হারিয়ে কথা বলতে পারছেন না কার্তিক!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২১
গলার স্বর হারিয়ে কথা বলতে পারছেন না কার্তিক! কার্তিক আরিয়ান

হঠাৎ করেই কথা বলতে পারছেন না বলিউডের তরুণ অভিনেতা কার্তিক আরিয়ান। তার গলার ভোকাল কর্ড ক্ষতিগ্রস্ত হয়েছে।

আপাতত চিকিৎসকের পরামর্শ নিয়ে চলছেন।  মূলত অতিরিক্ত চিৎকার করার কারণে এমনটি হয়েছে। কয়েকদিন বিশ্রাম নিলেনই ঠিক হয়ে যাবে।  

কার্তিক আরিয়ান বর্তমানে ‘ভুল ভুলাইয়া-টু’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত। সিনেমাটির শুটিং করার সময় হঠাৎ করে তার গলার স্বর থেমে যায়।  

জানা গেছে সিনেমাটির ক্ল্যাইম্যাক্স দৃশ্যের শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছিলেন নির্মাতারা। সবকিছুই ঠিক ছিল। কার্তিকও শর্টের জন্য প্রস্তুত ছিলেন। কিন্তু সংলাপ বলতে গিয়েই সমস্যা বুঝতে পারেন অভিনেতা। কোনোভাবেই নাকি কার্তিকের গলা দিয়ে কথা বের হচ্ছিল না।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, হঠাৎ গলার স্বর হারানোয় সেটের সবাই পচণ্ড ভয় পেয়ে যান। চিকিৎসককে ডাকা হলে জানান, ‘অত্যধিক চিৎকার করার ফলেই কার্তিকের ভোকাল কর্ড ক্ষতিগ্রস্ত হয়েছে। কিছুদিন কার্তিকের কথা বলা ঠিক হবে না। কয়েকদিন বিশ্রাম দিলেই সব ঠিক হয়ে যাবে। ’

‘ভুল ভুলাইয়া-টু’ নির্মাণ করছেন পরিচালক আনিস বাজমি। তিনি বলেন, ‘শুটিং ঠিকমতো চলছিল। কার্তিক ও টাবু যে ড্রামাটিক দৃশ্য করছিল তা দেখে সবাই মুগ্ধ হয়ে যান। কার্তিকও ঝুঁকি নিতে চাইছিল। কিন্তু হঠাৎ করে তার গলা দিয়ে কোনো আওয়াজ বের হচ্ছিল না। ’

২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘ভুল ভুলাইয়া’ সিনেমার সিক্যুয়েল হিসেবে নির্মিত হচ্ছে ‘ভুল ভুলাইয়া-টু’। এতে কার্তিকের বিপরীতে দেখা যাবে কিয়ারা আদভানি।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa