ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

সিদ্ধার্থকে হারিয়ে এখনও শোকাচ্ছন্ন শেহনাজ 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২১
সিদ্ধার্থকে হারিয়ে এখনও শোকাচ্ছন্ন শেহনাজ  সিদ্ধার্থ শুক্লা-শেহনাজ গিল

ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা ও ‘বিগ বস ১৩’ জয়ী সিদ্ধার্থ শুক্লার অকাল মৃত্যু সহজে মেনে নিতে পারছেন না ভক্তরা। আর প্রিয় মানুষটাকে হারিয়ে অনর্গল অশ্রু ঝরছে অভিনেতার প্রেমিকা শেহনাজ গিলের।

 

সিদ্ধার্থের শেষ বিদায় দিতে গিয়ে শ্মশানে মানসিকভাবে ভেঙে পড়েন এবং অসুস্থ হয়ে যান তিনি। এখনও শোকাচ্ছন্ন শেহনাজ।  

এমনটি জানিয়েছেন শেহনাজের বন্ধু কেন ফার্নস। তিনি বলেন, ‘এখনও শোকাচ্ছন্ন শেহনাজ। অনেকটাই অসুস্থ। তবে হাসপাতালে নয় বাসাতেই রয়েছে। তবে সিদ্ধার্থের মৃত্যু এখনও মেনে নিতে পারছেন না। ’

শেহনাজ ও সিদ্ধার্থকে একসঙ্গে অনুরাগীরা সিদনাজ বলে ডাকতেন। ‘বিগ বস ১৩’-তে তাদের রসায়ন দর্শকমহলে প্রশংসিত প্রশংসিত হয়। পছন্দ ছিল দর্শকদের। বিগ বস থেকে বেরিয়েও দুজনের সম্পর্ক ভালো ছিল এবং প্রেমে জড়িয়েছিলেন। টেলিভিশনে শেহনাজের সঙ্গেই শেষবার দেখা গিয়েছে সিদ্ধার্থকে।  

গত ১ সেপ্টেম্বর রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে ঘুমের মধ্যে মারা যান সিদ্ধার্থ শুক্লা। চিকিৎসকরা প্রাথমিকভাবে এ কথা জানালেও, অভিনেতার হঠাৎ মৃত্যুর পিছনে আর কোনো কারণ আছে কিনা-তা নিয়ে প্রশ্ন উঠেছিল। তবে ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট সামনে আসার পর জানা যায়, সিদ্ধার্থের স্বাভাবিক মৃত্যু হয়েছে।  

২০০৮ সালে ‘বাবুল কা আঙ্গান ছুটে না’ ধারাবাহিক দিয়ে অভিনয়ে অভিষেক ঘটে সিদ্ধার্থের। ২০১৪ সালে বলিউডেও পা রাখেন তিনি। ‘হামটি শর্মা কি দুলহানিয়া’ সিনেমায় পার্শ্ব-চরিত্রে অভিনয় করে প্রশংসা পান।  

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa