ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

ওয়েব সিরিজে নাঈমের সঙ্গে জুটি বাঁধলেন তিশা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২১
ওয়েব সিরিজে নাঈমের সঙ্গে জুটি বাঁধলেন তিশা নাঈম ও তিশা

ছোট পর্দার অভিনেতা এফ এস নাঈম নতুন একটি ওয়েব সিরিজ নিয়ে হাজির হতে যাচ্ছেন। ‘অরা’ নামের সিরিজটিতে তার বিপরীতে দেখা যাবে অভিনেত্রী তাসনুভা তিশাকে।

গত বছর শিহাব শাহীনের পরিচালনায় ওয়েব সিরিজ ‘আগস্ট ১৪’-তে অভিনয় করে সাড়া ফেলে দিয়েছিলেন তিশা। এবার তিনি দর্শক মাতাতে চলেছেন নাঈমের সঙ্গে জুটি বেঁধে।  

ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন তানিম পারভেজ। পরিচালকের সঙ্গে যৌথভাবে গল্প লিখেছেন মারুফ রেহমান। চিত্রনাট্য ইমতিয়াজ হাসান শাহরিয়ারের। সম্প্রতি সিরিজটির শুটিং সম্পন্ন হয়েছে।

এ প্রসঙ্গে নাঈম বলেন, আগেও একই পরিচালকের সঙ্গে কাজ করেছি। তবে ‘অরা’ একেবারে অন্যরকম! এটিকে ভৌতিক ঘটনা বলা ঠিক হবে না, কিন্তু কিছু কিছু ঘটনা ঘটতে দেখা যাবে, যা অবিশ্বাস্য।  

তিনি আরও বলেন, এখানে আমাকে দর্শকরা নতুন আঙ্গিকে দেখতে পাবেন। গল্পটি অসাধারণ। তাই দারুণ কিছু চমকও থাকছে।

নাঈম-তিশা ছাড়াও সিরিজটিতে আরও অভিনয় করেছেন শর্মিলী আহমেদ, পার্থ বড়ুয়া, শতাব্দী ওয়াদুদ, দীপ্তিময় দীপ্তি, নিশা চৌধুরী, জান্নাত সূচী, বিরল, অশোক ব্যাপারী প্রমুখ। রেডপ্যাড স্টুডিওর ব্যানারে এটি প্রযোজনা করেছেন মোহাম্মদ মাজেদুল হক রানা।

নির্মাতা জানান, ‘অরা’ ডিজিটাল প্ল্যাটফর্ম বায়োস্কোপ-এ মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa