ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

ছেলের পরিচয়ে শুধু মায়ের নাম রাখতে চান নুসরাত!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২১
ছেলের পরিচয়ে শুধু মায়ের নাম রাখতে চান নুসরাত! যশ ও নুসরাত

কলকাতার অভিনেত্রী ও পশ্চিমবঙ্গের সংসদ সদস্য নুসরাত জাহানের ছেলের বাবা নিয়ে শুরু থেকেই রয়েছে ধোঁয়াশা। বিষয়টি এখনো স্পষ্ট করেননি অভিনেত্রী।

যদিও গুঞ্জন রয়েছে, নুসরাতের সন্তানের বাবা নাকি অভিনেতা যশ!

এদিকে নুসরাত নাকি তার ছেলেকে মায়ের পরিচয়ে পরিচিত করতে চাইছেন। যেজন্য সন্তানের বার্থ সার্টিফিকেটে বাবার নাম বাদ দিয়ে শুধুমাত্র মায়ের নাম রাখতে চান তিনি।  

পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম জানায়, শনিবার (১১ সেপ্টেম্বর) যশকে নিয়ে পৌরসভা অফিসে গিয়েছেন নুসরাত। সন্তানের বার্থ সার্টিফিকেটে বাবার নাম না দিয়ে কীভাবে শুধু মায়ের নাম রাখা যায়, তা জানতেই নাকি সেখানে গিয়েছেন তারা। পৌরসভায় দেখা করেছেন বোর্ডের চেয়ারম্যানের সঙ্গে।  

পৌরসভায় গিয়ে একই সঙ্গে করোনা ভাইরাসের টিকাও নিয়েছেন নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত।

গত ২৬ অগাস্ট পুত্র সন্তানের জন্ম দেন নুসরাত। তার ছেলের বাবা কে, এই প্রশ্নের উত্তর না দিয়ে বারবারই পাশ কাটিয়েছেন তিনি। এই প্রসঙ্গে অভিনেত্রীর উত্তর, ‘বাবা কে সেটা বাবাই জানেন। ’

নিখিল জৈনের সঙ্গে নুসরাত জাহানের দূরত্ব বাড়ার পর থেকেই যশের সঙ্গে তার ঘনিষ্ঠতার খবর পাওয়া যায়। এ নিয়ে প্রকাশ্যে কখনও তেমন কোনো মন্তব্য করেননি দুইজনের কেউ-ই। তবে একাধিক জায়গায় একসঙ্গেই দেখা যায় তাদের। এছাড়া নুসরাতের ছেলের জন্মের সময় হাসপাতালেই ছিলেন যশ। ছেলেকে কোলে করে হাসপাতাল থেকে বেরিয়ে নিজেই গাড়ি চালিয়ে তাদের বাড়িতে নিয়ে যান যশ।  

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa