ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

১২ বছরের ছোট প্রেমিকের সঙ্গে বাগদান সারলেন ব্রিটনি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২১
১২ বছরের ছোট প্রেমিকের সঙ্গে বাগদান সারলেন ব্রিটনি ব্রিটনি ও আজগারি

জনপ্রিয় মার্কিন পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স আবারও বিয়ে করতে যাচ্ছেন। এবার তিনি ঘর বাঁধতে চলেছেন তার দীর্ঘদিনের প্রেমিক স্যাম আজগারিকে।

ব্রিটনির চেয়ে স্যাম ১২ বছরের ছোট।

সামাজিক মাধ্যমে হাতে আংটির ছবি শেয়ার করে নিজেই সুখবরটি দিয়েছেন এই গায়িকা। তবে তিনি নিজেই নাকি বাগদানের খবরটি বিশ্বাস করতে পারছেন না বলে উল্লেখ করেন।

‘স্ট্রোংগার’খ্যাত গায়িকা একটি ভিডিও ও ছবি পোস্ট করে তার আঙ্গুলে থাকা আংটিটি দেখান। ক্যাপশনে লেখেন, ‘আমি নিজেই এটি বিশ্বাস করতে পারছি না’! 

এছাড়া ব্রিটনি ও আজগারি আলাদাভাবে একে অপরকে আলিঙ্গনের ছবিও পোস্ট করেছেন সামাজিক মাধ্যমে। আজগারির ম্যানেজার তাদের বাগদানের বিষয়টি পশ্চিমা সংবাদমাধ্যমে নিশ্চিত করেছেন।

ব্রিটনির এটি তৃতীয় বিয়ে। এর আগে ২০০৪ সালে ছোটবেলার বন্ধু জেমস আলেকজান্ডারকে প্রথম  বিয়ে করেছিলেন তিনি। কিন্তু বিয়ের মাত্র ৫৫ ঘণ্টার ব্যবধানে তাদের বিচ্ছেদ হয়ে যায়। এরপর নৃত্যশিল্পী কেভিন ফেডারলিনের সঙ্গে ঘর বাঁধেন ৩৯ বছর বয়সী এই সংগীতশিল্পী। এই সংসারে তাদের দুই সন্তান জন্ম নেয়। ২০০৭ সালে ব্রিটনির দ্বিতীয় বিয়েটিও ভেঙে যায়।

এরপর দীর্ঘদিন একা ছিলেন ব্রিটনি। পরে ২০১৬ সালে একটি মিউজিক ভিডিওর সেটে দেখা হয় ব্রিটনি ও আজগারির। সেখান থেকে পরিচয় ও প্রেমের সম্পর্কে জড়ান তারা। জন্মসূত্রে ইরানীয় স্যাম, পেশায় তিনি ফিটনেস ট্রেলার ও অভিনেতা।  

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa