ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

রাকিবা ঐশীর ‘বাঁশি বাজে দূরে’ প্রকাশ্যে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২১
রাকিবা ঐশীর ‘বাঁশি বাজে দূরে’ প্রকাশ্যে রাকিবা ইসলাম ঐশী

শ্রোতাদের জন্য ‘বাঁশি বাজে দূরে’ শিরোনামের মৌলিক একটি গান নিয়ে হাজির হলেন ২০১৭ সালের ‘সেরাকণ্ঠ’ প্রতিযোগিতার যৌথ চ্যাম্পিয়নদের একজন রাকিবা ইসলাম ঐশী।

গানচিত্র আকারে ঐশীর নতুন গানটি প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেকের ব্যানারে প্রকাশ পেয়েছে।

মো. শহীদুর রহমানের কথায় গানটির সুর করেছেন অলক বাপ্পা এবং সংগীতায়োজনে সুমন কল্যাণের। স্টুডিও ভার্সন আকারে গানটির ভিডিও নির্মাণ করেছেন আল মাসুম সবুজ।  

গানটি প্রসঙ্গে ঐশী বলেন, মৌলিক গানের কাজ করতে আমার সবসময়ই ভালো লাগে। কারণ মৌলিক গানই একজন সংগীতশিল্পীর আসল পরিচয়। আর অলক বাপ্পা দাদার সুর আমার অসম্ভব প্রিয়। সুমন কল্যাণ দাদা খুব যত্ন নিয়ে কাজটি করেছেন। সব মিলিয়ে গানটি আমার জন্য অনেক বড় একটা প্রাপ্তি।

সুনামগঞ্জের মেয়ে রাকিবা ইসলাম ঐশী জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সংগীত বিভাগ থেকে রাগ সংগীতে অনার্স সম্পন্ন করে বর্তমানে মাস্টার্সে পড়ছেন। গানে তার হাতেখড়ি সুনামগঞ্জের জামালগঞ্জের গৌরাঙ্গ চন্দ্র বণিকের কাছে। তিনি সুনামগঞ্জের দেবদাস চৌধুরী রঞ্জন এবং বর্তমানে আচার্য্য রেজওয়ান আলী লাভলুর কাছে তালিম নিচ্ছেন।

বাংলাদেশ সময়: ২১৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa