ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ইবরার টিপুর সঙ্গে প্রতীক হাসানের প্রথম যাত্রা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২১
ইবরার টিপুর সঙ্গে প্রতীক হাসানের প্রথম যাত্রা ইবরার টিপু-প্রতীক হাসান

তরুণদের জন্য টেলিভিশন চ্যানেল আরটিভিতে শুরু হতে যাচ্ছে সংগীত বিষয়ক রিয়েলিটি শো ‘ইয়াং স্টার’। ‘গলা ছেড়ে গাও’ স্লোগানে এ রিয়েলিটি শো’তে বিচারকের আসনে বসবেন সুরকার গায়ক ও সংগীত পরিচালক ইবরার টিপু ও সংগীতশিল্পী প্রতীক হাসান।

ইবরার টিপু এর আগেও বিভিন্ন রিয়েলিটি শো’র বিচারক হিসেবে কাজ করেছেন। অন্যদিকে ক্যারিয়ারে প্রথমবারের মতো কোনো রিয়েলিটি শো’র বিচারকের আসনে বসতে যাচ্ছেন প্রতীক হাসান।  

এ সম্পর্কে ইবরার টিপু বলেন, ‘ইয়াং স্টার প্রতিযোগীতার সঙ্গে থাকতে পেরে ভীষণ ভালো লাগছে। আশাকরি ভালো কিছু শিল্পী তুলে আনতে পারবো এর মাধ্যমে। যারা পরবর্তীতে দেশের সংগীতাঙ্গণে অবদান রাখতে পারবে। ’

প্রতীক হাসান বলেন, ‘আমার ক্যারিয়ারে প্রথম কোনো সংগীত বিষয়ক রিয়েলিটি শো’র বিচারক হতে যাচ্ছি। আমার ওপর যে দায়িত্ব দিয়েছে তা সঠিকভাবে পালনের চেষ্টা করবো। আমাকে এতো বড় একটি আয়োজনে যুক্ত করার জন্য অনুষ্ঠানটির আয়োজকদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। ’

এই রিয়েলিটি শো’র রেজিষ্ট্রেশন শুরু হয়েছে ১০ সেপ্টেম্বর। এটি চলবে আগামী ১০ অক্টোবর পর্যন্ত। এখানে অংশগ্রহণের জন্য প্রতিযোগীদের বয়সসীমা হতে হবে ১২ থেকে ২২ বছরের মধ্যে।  

রেজিষ্ট্রেশনের জন্য প্রতিযোগীদের যেকোনো একটি বাংলা গান খালি গলায় অথবা যেকোনো বাদ্যযন্ত্রের সঙ্গে গেয়ে ভিডিও ধারণ করতে হবে। সেটি আরটিভি প্লাস অ্যাপে রেজিষ্ট্রেশন নাও বাটনে ক্লিক করে তথ্য পূরণের মাধ্যমে পাঠিয়ে দিতে হবে।

বাংলাদেশ সময়: ১০০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।