ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

১০ বছর বয়সী ছেলে রয়েছে যশের, জানালেন প্রাক্তন স্ত্রী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২১
১০ বছর বয়সী ছেলে রয়েছে যশের, জানালেন প্রাক্তন স্ত্রী যশ-নুসরাত ও শ্বেতা

নুসরাত জাহানের সঙ্গে সম্পর্ক হওয়ার আগে যশ দাসগুপ্তের স্ত্রী ছিলেন সংবাদকর্মী শ্বেতা সিংহ কালহানস। তাদের ডিভোর্স হয়েছেন অনেক আগেই।

এই সংসারে ১০ বছরের একটি ছেলে সন্তান রয়েছে যশের। বিষয়টি অনেকেরই অজানা।

সম্প্রতি পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাৎকারে যশ ও ছেলে প্রসঙ্গে কথা বলেন শ্বেতা। বর্তমানে তিনি থাকেন মুম্বাইয়ে, সেখানেই করেন চাকরি।

তিনি বলেন, ‘নিজের মতোই আছি। সংবাদমাধ্যমে কাজ করছি। বহু বছর আগে যশের সঙ্গে ডিভোর্স হয়ে গেছে। বিয়ে হয়েছিল মুম্বাইতে। আমাদের একটি ১০ বছরের ছেলেও রয়েছে। ’

যশের সঙ্গে নুসরাতের সম্পর্ক প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি নুসরাতকে দেখেছি। কিন্তু চিনি না। তাই কিছু বলতে চাই না। ’

এছাড়া যশের প্রাক্তন প্রেমিকা পুনম ঝাকে নিয়েও কিছু বলেননি শ্বেতা সিংহ কালহানস। তবে ভবিষ্যতে যশ কীভাবে নিজেকে প্রকাশ করবেন, সে সিদ্ধান্ত নেওয়ার সময় হয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

বর্তমানে যশের প্রতি কোনো অনুভূতি নেই জানিয়েছে তিনি বলেন, ‘যশ যে দিন আমাদের পরিবার ছেড়ে চলে গিয়েছিল, সেদিন থেকেই ওর জন্য আমার ভালোবাসা উধাও হয়ে গিয়েছে। ’

নিখিলের সঙ্গে সম্পর্ক থাকা অবস্থাতেই অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নাম জুড়ে যায় নুসরাতের। তাদের প্রেমের বিষয়টি এখন সবারই জানা।  

গত ২৬ অগাস্ট পুত্র সন্তানের জন্ম দেন নুসরাত। তার ছেলের বাবা কে, এই প্রশ্নের উত্তর না দিয়ে বারবারই পাশ কাটিয়েছেন তিনি। যদিও গুঞ্জন রয়েছে, নুসরাতের সন্তানের বাবা নাকি যশই!

২০১৭ সালে এই যুগলের প্রথম ছবি— ‘ওয়ান’। তখন থেকে তাদের আলাপ, বন্ধুত্ব। তারপর ২০২০ সালে ‘এসওএস কলকাতা’-র শুটিংয়ের সময় থেকে ঘনিষ্ঠতা বাড়ে যশ এবং নুসরাতের।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।