ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

শাহরুখ খানকে বয়কটের ডাক!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২১
শাহরুখ খানকে বয়কটের ডাক! শাহরুখ খান

বলিউড সুপারস্টার শাহরুখ খানকে বয়কটের ডাক দিয়েছে নেটিজেনদের একাংশ। সম্প্রতি পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে এ অভিনেতার পুরোনো একটি ছবি ভাইরাল হয়।

এ নিয়ে নেটদুনিয়ায় তুমুল সমালোচনার মুখে পড়েছেন বলিউড বাদশা।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, সম্প্রতি ইমরান খানের সঙ্গে শাহরুখ খানের একটি পুরোনো ছবি ভাইরাল হয়েছে। এরপর নেটদুনিয়ায় তুমুল সমালোচনার মুখে পড়েছেন শাহরুখ। পাশাপাশি নেটিজেনদের কেউ কেউ এই অভিনেতা ও তার পরবর্তী ‘পাঠান’ সিনেমাটি বয়কটের ডাক দেন।

ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, ইমরান খানের এক হাতে একটি জুসের গ্লাস। অন্য হাত শাহরুখের কাঁধের ওপর রেখেছেন তিনি। দু’জনকে হাসিমুখে কথা বলতে দেখা যাচ্ছে। ছবিটি কতদিন আগের সেটিও জানা না গেলেও এটি নতুন করে ভাইরাল হলে রোষানলে পড়েন শাহরুখ।

ভারত ও পাকিস্তানের মধ্যে সম্পর্ক খুব বেশি ভালো নয়। টুইটারে হ্যাশট্যাগ ‘বয়কট শাহরুখ খান’ ট্রেন্ডিং শুরু হয়েছে। কেউ কেউ আবার শাহরুখ খানকে বয়কট করে আফগানিস্তানে পাঠিয়ে দেওয়ার পরামর্শও দিয়েছেন।

২০১৮ সালের পর আর বড় পর্দায় দেখা যায়নি শাহরুখকে। তিন বছর পর ‘পাঠান’ সিনেমা দিয়ে ফিরতে যাচ্ছেন এই অভিনেতা। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই সিনেমার নায়িকা থাকছেন দীপিকা পাড়ুকোন। বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন জন আব্রাহাম।  

বলিউড সুপারস্টার সালমান খানের ‘টাইগার-থ্রি’ ও আমির খানের ‘লাল সিং চাড্ডা’ সিনেমায়ও দেখা যাবে শাহরুখকে। তবে সিনেমা দুটিতে অতিথি চরিত্রে ধরা দেবেন তিনি।  

তামিল নির্মাতা অ্যাটলি সিনেমায় শাহরুখকে দেখা যাবে। এরইমধ্যে গত ৪ সেপ্টেম্বর সিনেমার শুটিং শুরু করেছেন তিনি। এ সিনেমায় তার বিপরীতে জুটি বেঁধে অভিনয় করছেন জনপ্রিয় দক্ষিণী নায়িকা নয়নতারা।  

এছাড়া বলিউড পাড়ায় শোনা যাচ্ছে, দীর্ঘ সাত বছর পর কাজলের সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন শাহরুখ। ভারতীয় সিনেমার আইকনিক এই জুটিকে নিয়ে নতুন সিনেমা নির্মাণ করবেন পরিচালক রাজকুমার হিরানি।  

বাংলাদেশ সময়: ১৩১২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa