ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

উপস্থাপনার জন্য সালমানের পারিশ্রমিক ৩৫০ কোটি!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২১
উপস্থাপনার জন্য সালমানের পারিশ্রমিক ৩৫০ কোটি! সালমান খান

বলিউড নির্মাতা ও উপস্থাপক করন জোহররে উপস্থাপনায় শেষ হলো রিয়ালিটি শো ‘ওটিটি বিগবস’। শিগগিরই শুরু হবে জনপ্রিয় এই রিয়ালিটি শোয়ের ১৫তম আসর।

সেখানে উপস্থাপনা করবেন বলিউড ভাইজান সালমান খান।  

এরইমধ্যে এই শোয়ের দুটি প্রোমো প্রকাশ হয়েছে। ভারতীয় সংবাদমাধ্যমের খবর, ‘বিগবস’-এর নতুন সিজন চলবে টানা ১৪ সপ্তাহ। এমনটাই নাকি পরিকল্পনা করেছেন শোয়ের নির্মাতারা।

এই শোয়ের জন্য কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন সামলান? টাকার অংকটা শুনলে একটু চমকে উঠবেন যে কেউ। জানা গেছে, শোয়ের উপস্থাপনার জন্য ৩৫০ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছেন ভাইজান। অবশ্য পারিশ্রমিক বাড়ানোর কথা গত সিজনেই জানিয়েছিলেন এই সুপারস্টার।

এদিকে, শনিবার (১৮ সেপ্টেম্বর) রাতে শেষ হয়েছে ‘ওটিটি বিগবস’। এই প্রতিযোগিতার এবারের আসরে চ্যাম্পিয়ন হয়েছেন দিব্যা আগারওয়াল। প্রথম রানার আপ নিশান্ত এবং দ্বিতীয় রানার আপ হয়েছেন শমিতা শেঠি।  

বিগবস ওটিটির চ্যাম্পিয়নের ট্রফি ছাড়াও ২৫ লাখ টাকার পুরস্কার জিতেন দিব্যা। তাকে দেখা যাবে ‘বিগবস’-এর ১৫তম আসরের মঞ্চে। গ্র্যান্ড ফিনালেতে বিশেষ অতিথি ছিলেন রীতেশ-জেনেলিয়া। এবার ওটিটির পর্ব শেষ। শিগগিরই শুরু হবে সালমানের উপস্থাপনায় ‘বিগবস’-এর ১৫তম আসর।

বর্তমানে টাইগার সিরিজের তৃতীয় সিনেমার শুটিংয়ে ব্যস্ত রয়েছেন সালমান। সিনেমাটির শুটিং চলছে তুরস্কে। এর আগে গত মাসে রাশিয়ার বিভিন্ন লোকেশনে সিনেমাটির দৃশ্যধারণ করা হয়েছে। এতে তার সঙ্গে জুটি বেধেছেন ক্যাটরিনা কাইফ।  

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।