ঢাকা, শনিবার, ৩০ আশ্বিন ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

অলিম্পিক পদকজয়ী সিন্ধুর ভূমিকায় দীপিকা!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২১
অলিম্পিক পদকজয়ী সিন্ধুর ভূমিকায় দীপিকা! পি ভি সিন্ধু-দীপিকা পাড়ুকোন

বলিউডের প্রভাবশালী অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে এবার দেখা যাবে অলিম্পিক পদকজয়ী পি ভি সিন্ধুর চরিত্রে। ভারতের এই ব্যাডমিন্টন খেলোয়ারের বায়োপিক নির্মিত হবে, সেখানে প্রধান চরিত্রে থাকছেন দীপিকা।

এমনই গুঞ্জন বলিউডে।  

রোববার (১৯ সেপ্টেম্বর) দুপুরে ইনস্টাগ্রামে একটি মেকআপ বিহীন সেলফি শেয়ার করেন দীপিকা। এই ছবিটি ঘিরেই জোর জল্পনা শুরু হয়েছে।  

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে জানা যায়, কিছুদিন আগেই অলিম্পিকে পদকজয়ী ভারতের ব্যাডমিন্টন খেলোয়ার পি ভি সিন্ধুর সঙ্গে ডিনার করেছেন দীপিকা এবং রণবীর সিং। সোশ্যাল সাইটে সেই ছবিও শেয়ার করেছেন এই দম্পতি। শিগগিরই পি ভি সিন্ধুর বায়োপিকের শুটিং শুরু হতে পারে রণবীর-দীপিকা এবং সিন্ধুর কথাবার্তা দেখে এমনটাই আভাস পাওয়া যাচ্ছে।

সবসময়ই মেকআপে ধরা দিলেও পি ভি সিন্ধু ক্রীড়াবিদ হওয়ায় এ বায়োপিকে মেকআপ ছাড়াই দেখা যাবে দীপিকাকে। তবে এ বিষয়ে এখনও কোনো অফিসিয়ালি ঘোষণা আসেনি। দীপিকা বা  পি ভি সিন্ধুও এ বিষয়ে কথা বলেননি। তবে বলিউডে জোর গুঞ্জন পি ভি সিন্ধুর বায়োপিকে দেখা যাবে দীপিকাকে!

এদিকে চার বছর পর হলিউডের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন দীপিকা। অভিনয়ের বাইরে সিনেমাটির প্রযোজকও এই নায়িকা। এসটিএক্স ফিল্মসের সঙ্গে যৌথভাবে সিনেমাটি প্রযোজনা করছে দীপিকার ‘কা প্রোডাকশনস’।

এদিকে দীপিকা ‘পাঠান’ সিনেমায় কাজ করছেন। সিদ্ধার্থ আনন্দ নির্মিত সিনেমাটিতে শাহরুখ খানের বিপরীতে দেখা যাবে তাকে। একই নির্মাতার ‘ফাইটার’ সিনেমাতেও অভিনয় করতে যাচ্ছেন দীপিকা।

মুক্তির অপেক্ষায় রয়েছে দীপিকা অভিনীত ‘৮৩’ সিনেমা। কবির খান পরিচালিত এ সিনেমাটি হতে যাচ্ছে রণবীর-দীপিকা জুটির চতুর্থ সিনেমা। এছাড়া শকুন বাত্রার একটি সিনেমাতেও দেখা যাবে দীপিকাকে।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa