ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

ইস্তাম্বুলে ছুটি কাটাচ্ছেন অনন্ত-বর্ষা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
ইস্তাম্বুলে ছুটি কাটাচ্ছেন অনন্ত-বর্ষা ইস্তাম্বুলে অনন্ত জলিল ও বর্ষা

চলতি বছর এক টেলিভিশন অনুষ্ঠানে ছোটবেলার কষ্টের কথা জানিয়েছিলেন ঢাকাই চলচ্চিত্রের নায়িকা এবং নায়ক অনন্ত জলিলের সহধর্মিণী বর্ষা। সাধারণ পরিবারে বড় হয়েছেন তিনি।

অভাব-অনটনের মধ্য দিয়ে দিন কেটেছে তার। তবে বর্তমানে সেই দৃশ্য পরিবর্তন হয়েছে। এখন ছুটিতে নানা দেশে ঘুরে বেড়ান।  

নায়ক অনন্ত জলিল ও স্ত্রী অভিনেত্রী বর্ষা বর্তমানে তুরস্কের রাজধানী ইস্তাম্বুলে অবসর সময় কাটাচ্ছেন। সেখানকার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন এ দম্পতি।  

অনন্ত জলিল ছবির ক্যাপশনে লেখেন, ‘ফ্যামিলিকে নিয়ে হলিডেতে অনন্ত -বর্ষা এখন ইস্তাম্বুল শহরে। ’ সামাজিকমাধ্যমে এই তারকাজুটির ছবি অনুরাগীদের মন জুড়াচ্ছে।

এর আগে গত মে মাসে ঈদ উদযাপন করতে দ্বীপরাষ্ট্র মালদ্বীপ ছুটে গিয়েছিলেন অনন্ত জলিল ও বর্ষা। ফেসবুক ও ইনস্টাগ্রামে সেখানকার একের পর এক ছবি আর ভিডিও শেয়ার করছিলেন বর্ষা। আর তাতে ভালোবাসা ও শুভেচ্ছা জানিয়েছেন ভক্তরা।

গত ১৫ সেপ্টেম্বর তুরস্কে গিয়েছেন অনন্ত-বর্ষা। মূলত যৌথ প্রযোজনায় নির্মাণাধীন ‘নেত্রী’ সিনেমার লোকেশন দেখা এবং কস্টিউম তৈরির জন্য সেখানে যাত্রা করেছেন তারা। এর ফাঁকেই ঘুরে বেড়াচ্ছেন এই জুটি।

এরইমধ্যে ‘নেত্রী’ সিনেমার অর্ধেক শুটিং শেষ হয়েছে। করোনার লকডাউনের কারণে দীর্ঘ সময় শুটিং করা হয়নি। পরিস্থিতি অনেকটা স্বাভাবিক হওয়ায় বাকি শুটিং শেষ করতে চান সিনেমাটির প্রযোজক-পরিচালক অনন্ত জলিল।  

বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি দেওয়ার উদ্দেশ্যে তুর্কির ১৯৫৮ ফিল্মস ইয়াপিমের সঙ্গে ‘নেত্রী’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে মুনসুন ফিল্মস। বাংলাদেশসহ ভারতের হায়দ্রাবাদ ও তুরস্কে বিভিন্ন স্থানে এর শুটিং হয়েছে।  

এতে দক্ষিণ ভারতীয় ও ভোজপুরি তিন অভিনেতা থাকছেন। তারা হলেন- প্রদীপ রাওয়াত, কবির দোহান সিং ও ভোজপুরী অভিনেতা রবি কিষান। পাশাপাশি তুরস্কের বেশ ক’জন অভিনয়শিল্পীকেও দেখা যাবে বলে জানান অনন্ত জলিল।

২০০৭ সালে অনন্ত জলিল প্রযোজিত ‘খোঁজ দ্য সার্চ’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন অনন্ত-বর্ষা। এরপর এই জুটিকে ‘হৃদয় ভাঙা ঢেউ’, ‘দ্য স্পিড’, ‘মোস্ট ওয়েলকাম’, ‘মোস্ট ওয়েলকাম টু’ ও ‘নিঃস্বার্থ ভালোবাসা’ সিনেমায় দেখা গেছে।  

বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে অনন্ত জলিল-বর্ষা অভিনীত ‘দীন: দ্য ডে’। সিনেমাটি ইরানের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে। এটি পরিচালনা করেছেন ইরানি নির্মাতা মরতুজা অতাশ জমজম।  

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa