ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

টিকটক না করার ‘শর্ত’ প্রসঙ্গে যা বললেন দীঘি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২১
টিকটক না করার ‘শর্ত’ প্রসঙ্গে যা বললেন দীঘি

সামাজিক ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম টিকটকে দারুণ জনপ্রিয় চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। প্ল্যাটফর্মটিতে দীঘির ভিডিওগুলো লাখ লাখ ভিউ পায়।

এদিকে সম্প্রতি গুঞ্জন শোনা গেছে, প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার পক্ষ থেকে তাদের সিনেমা করতে হলে দীঘি টিকটক করতে পারবেন না-এমন শর্ত নাকি দেওয়া হয়েছিল।  

শেষ পর্যন্ত শিডিউল জটিলতার কারণে প্রতিষ্ঠানটির ‘মানব দানব’ সিনেমাটি ছাড়তে হয়েছে এই অভিনেত্রীর। এই সিনেমার নায়ক কলকাতার বনি সেনগুপ্ত। আর দীঘির জায়গায় নেওয়া হয়েছে নবাগত নায়িকা শালুককে।  

এদিকে, সিনেমা করতে শর্ত দেওয়া হয়েছে এমনটি মানতে নারাজ দীঘি। তিনি বলেন,  টিকটকে ভিডিও করতে পারবো না- আমাকে এমন কোনো শর্ত দেওয়া হয়নি। আমাকে পরামর্শ দেওয়া হয়েছিল, টিকটক ভিডিও যাতে কম করি। এখানে শর্তের বিষয়টি কেন আসছে? বিভিন্ন গণমাধ্যমে দেখলাম, সবাই শর্ত, শর্ত লিখছে; কেন?

‘মানব দানব’ না করা প্রসঙ্গে দীঘি বলেন, শিডিউল জটিলতার কারণে সিনেমাটি করা হচ্ছে না। ‘মানব দানব’র শুটিং যখন শুরু হবে, সেসময় আমার সরকারি অনুদানের সিনেমা ‘শ্রাবণ জ্যোৎস্নায়’র কাজ আছে। এই সিনেমাটির শিডিউল আগেই দেওয়া ছিল। তাই আমি শাপলা মিডিয়ার সিনেমাটি করতে পারছি না।

একই প্রযোজনা প্রতিষ্ঠানের সিনেমা ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ দিয়ে গত ২ এপ্রিল সর্বশেষ পর্দায় হাজির হয়েছিলেন দীঘি।

বাংলাদেশ সময়: ২০৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa