ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

গ্রেফতার ছেলেকে রক্ষায় ছুটছেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২১
গ্রেফতার ছেলেকে রক্ষায় ছুটছেন শাহরুখ খান ছেলে আরিয়ানের সঙ্গে শাহরুখ খান

শাহরুখ খানের পুত্র আরিয়ান খানকে গ্রেফতার করেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরীতে মাদক-পার্টিতে অংশ নিয়েছিলেন আরিয়ান।

সেখান থেকে আটক করা হয় তাকে।  

রোববার (৩ অক্টোবর) আটকের পর বেশ কয়েক ঘণ্টা জিজ্ঞাসাবাদে মাদক নেওয়ার কথা স্বীকার করেন আরিয়ান। এরপর তাকে গ্রেফতার করা হয়।  

জানা গেছে, এ খবরে ভেঙে পড়েছেন শাহরুখ খানের স্ত্রী গৌরী খান। কাজের জন্য বিদেশে যাওয়ার কথা ছিল তার। তবে দুঃসময়ে তার পাশে থাকতে মুম্বাইয়ে থাকবেন গৌরী।  

ছেলের রক্ষা করতে আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন শাহরুখ খান। শিগগিরই ‘পাঠান’ সিনেমার জন্য স্পেনে যাওয়ার কথা থাকলেও সেটি স্থগিত করেছেন অভিনেতা।

এরইমধ্যে ভারতের বিখ্যাত আইনজীবী সতীশ মানশিণ্ডের সঙ্গে যোগাযোগ করেছেন শাহরুখ খান। সতীশের প্রতিনিধিরা পৌঁছে গেছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দপ্তরেও।  

ভারতীয় সংবাদমাধ্যমের দাবি, মাদক নেয়ার কথা স্বীকার করে অনুশোচনা প্রকাশ করেন আরিয়ান। তিনি বলেন, মাদক নিয়ে ভুল করেছেন। তবে এর আগে কখনও এমন কিছু করেননি তিনি।

আরিয়ানের সঙ্গে আরও আটক করা হয় আরবাজ মার্চেন্ট, মুনমুন ধর্মেচা, ইশমিত সিংহ, মোহক জয়সওয়াল, বিক্রম ছোকার এবং গোমিত চোপড়াকে। তারাও শনিবার রাতের মাদক পার্টিতে ছিলেন।

এনসিবি সূত্রের খবর, শাহরুখপুত্রের হোয়াটসঅ্যাপ চ্যাট খতিয়ে দেখা হচ্ছে। তিনি কাদের সঙ্গে কথা বলতেন, যোগাযোগ রাখতেন সেসব জানার চেষ্টা করছে তারা। পাশাপাশি কোনো মাদকচক্রের সঙ্গে তিনি যুক্ত কি না, সেটিও জানার চেষ্টা করেছেন।  

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa